বিনোদন বিভাগে ফিরে যান

‘দ্য কাশ্মীর ফাইলস’ সম্পর্কে এ কী লিখলেন টুইঙ্কেল খান্না?

April 4, 2022 | < 1 min read

টুইঙ্কেল খান্না(Twinkle Khanna) তাঁর সেন্স অফ হিউমারের জন্য পরিচিত। তিনি একজন প্রাক্তন অভিনেতা এবং এখন একজন লেখিকা। টুইঙ্কেল তিনটি বই লিখেছেন এবং একটি সর্বভারতীয় দৈনিকে নিয়মিত কলাম লিখেছেন। দৈনিকটির জন্য তাঁর সাম্প্রতিক কলামে, অভিনেতা ‘দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) সম্পর্কে লিখেছেন। তিনি বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) চলচ্চিত্রের সম্পর্কে ভালো মন্দ কিছু না বলে ছবিটি নিয়ে কৌতুক করেছেন। দ্য কাশ্মীর ফাইলসের সঙ্গে নাম মিলিয়ে একটি সিনেমা করতে চান তিনি।

তিনি দ্য কাশ্মীর ফাইলস সম্পর্কে লিখেছেন, “একটি প্রযোজকের অফিসে একটি বৈঠকে, আমাকে জানানো হয়েছে যে কাশ্মীর ফাইলসের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইতিমধ্য়েই অনেক নতুন সিনেমার শিরোনাম রেজিস্টার করা হচ্ছে। যেহেতু বৃহত্তর শহরগুলির নাম নিয়ে ইতিমধ্যেই ছবি হয়েছে, এখন আন্ধেরি ফাইল, খার-ডান্ডা ফাইল এবং এমনকি দক্ষিণ বোম্বে ফাইলের মতো নামও রেজিস্টার করছে। আমি শুধু ভাবছি যে আমার সহকর্মীরা এখনও নিজেদের চলচ্চিত্র নির্মাতা বলতে পারে! নাকি এই সমস্ত ফাইলিং দিয়ে, তারা আসল জাতীয়তাবাদী, মনোজ কুমারের মতো, সবাই কেরানিতে পরিণত হয়েছে।”

আরও, তিনি লিখেছেন, “মা আমাদের ডিনারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন এবং যখন তিনি তার নাতনির সঙ্গে খেলছিলেন, তখন আমি তাঁকে জানাই যে আমিও কাশ্মীর ফাইলস ঝড়ে গা ভাসিয়ে ঐ নামের উপর ভিত্তি করে একটি শিরোনাম রেজিস্টার করেছি। আমি নেইল ফাইল নামে একটি সিনেমা বানাতে যাচ্ছি। কী বিষয়ে? একটি ভয়াবহ ম্যানিকিউর নিয়ে হবে সেই সিনেমা। অন্ততপক্ষে এটা সাম্প্রদায়িক কফিনে শেষ পেরেক মারার থেকে ভালো হবে’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Akshay Kumar, #twinkle khanna, #The Kashmir Files

আরো দেখুন