বিনোদন বিভাগে ফিরে যান

টিআরপিতে এক নম্বর মিঠাই, তবু সেই স্লটে ‘উড়ন তুবড়ি’! কেন এই বদল

April 9, 2022 | 2 min read

গত বৃহস্পতিবার টিআরপি রিপোর্ট সামনে আসতে হাঁফ ছেড়ে বেঁচেছে ‘মিঠাই’ ভক্তরা। গত কয়েক মাস বেঙ্গল টপার হতে ব্যর্থ হয়েছে মোদক পরিবার। কিন্তু এইবার ‘গাঁটছড়া’কে পিছনে ফেলে দিয়েছে তুফান মেল। তবে এই সবের মাঝেই ‘উড়ন তুবড়ি’র নতুন প্রোমো দেখে মাথায় বাজ মিঠাই ভক্তদের। সেখান থেকে জানা যায়, প্রতিদিন রাত ৮টায় দেখানো হবে ‘উড়ন তুবড়ি’। সেই স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ফ্যানেদের মনে প্রশ্ন, তবে কি বেঙ্গল টপার হওয়ার পরেও মিঠাই’কে সরিয়ে দেওয়া হল?

আসলে জি বাংলার অফিশিয়াল ইউটিউব পেজে উড়ন তুবড়ির নতুন প্রোমো দেওয়া হয়েছে‌। সেখানে দেখা যাচ্ছে লেখা রয়েছে ‘প্রতিদিন রাত ৮টা’য়। এই নিয়ে কেউ কেউ আশঙ্কার ভুগছেন, কেউ আবার চ্যানেলের উদ্দেশ্যে প্রশ্ন রাখে, ‘রাত ৮টা মানে কী? ওই সময় তো মিঠাই হয়’।

সত্যিটা কী? আসলে মিঠাইয়ের স্লট মোটেই পাল্টাচ্ছে না। রাত ৮’তে জি বাংলার পর্দায় দেখা যাবে মিঠাই। তবে জি বাংলার ইউটিউব পেজে উড়ন তুবড়ি’র নতুন প্রোমো আপলোড করবার সময় সামন্য ভুল হয়ে গিয়েছে হেডিং-এ। এবং দু-দিন পরও সেই ভুলটা শুধরে নেওয়া হয়নি। এর জেরেই দর্শকদের একাংশের মধ্যে কনফিউশন তৈরি হয়েছে।

উড়ন তুবড়ির সেই ‘ভুল’ শিরোনাম যুক্ত প্রোমো

তবে এই ভুলের জেরে দর্শকরা কম ট্রোল করছে না চ্যানেলকে। জি বাংলায় গত মাসেই শুরু হয়েছে ‘উড়ন তুবড়ি’। এক একা- মা’এর তিন কন্যা সন্তানকে বড় করবার লড়াই, এবং সমাজে নিজেদের অধিকার ছিনিয়ে নেওয়ার লড়াই ফুটে উঠছে এই গল্পে। ধারাবাহিকে তিন বোনের ভূমিকা রয়েছেন সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং সৌমি চট্টোপাধ্যায় এবং তাঁদের মায়ের চরিত্রে অভিনয় করছেন লাবণী সরকার। প্রতিদিন সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হয় এই শো।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Serial, #Zee Bangla, #Mithai, #Uron Tubri

আরো দেখুন