রাজ্য বিভাগে ফিরে যান

আবারও প্রকাশ্যে গেরুয়া শিবিরের গুঁতোগুঁতি, বিজেপি বিধায়কে গালিগালাজ দলের জেলা সভাপতির

April 21, 2022 | < 1 min read

একুশের বিধানসভা ভোটে ভরাডুবির পর থেকে জেলায় জেলায় বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। সময় যত গড়িয়েছে, দলের অন্দরে ফাটল আরও বেড়েছে। এবার বিজেপি বিধায়ককে অশ্রাব্য ভাষায় গালিগালাজের অভিযোগ উঠল দলেরই জেলা সভাপতির বিরুদ্ধে। ঘটনাটি মুর্শিদাবাদ জেলার। বৃহস্পতিবার সকালে ভাইরাল হয় সেই অডিয়ো। যদিও সেই অডিয়োর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

ওই অডিয়োতে শোনা গিয়েছে, মুর্শিদাবাদ দক্ষিণ সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি শাখারভ সরকার মুর্শিদাবাদেরই বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষকে গালিগালাজ করছেন। শাখারভ সরকারও অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। শাখারভের দাবি, ওই কণ্ঠস্বর তাঁর নয়। ভয়েস এডিট করে কালিমালিপ্ত করা হচ্ছে বিজেপিকে। যার সঙ্গে কথোপকথন হচ্ছে তিনি মুর্শিদাবাদের একটি কলেজের অধ্যাপক।

শাখারভের বক্তব্য, ওই অধ্যাপক জেলার সাধারণ সম্পাদক হতে চেয়েছিলেন। কিন্তু সেই পদ না পাওয়ার কারণেই তিনি দলের বিরুদ্ধাচারণ করছেন। মুর্শিদাবাদের বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষের ওই অডিয়োর তীব্র নিন্দা করেছেন। তাঁর কথায়, ওই ধরণের বক্তব্য দল একেবারেই সমর্থন করে না। এতে ব্যক্তিগত রুচির পরিচয় পাওয়া যাচ্ছে। উনি কেন ওই কটুক্তি করলেন, সেটা বুঝতে পারছি না।

কয়েকদিন আগে মুর্শিদাবাদ গৌরীশঙ্কর ঘোষ রাজ্য কমিটির সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন। জেলা বিজেপি সভাপতি শাখারভ সরকারের বিরুদ্ধে তোপ দেগে একইসঙ্গে রাজ্য কমিটির সদস্য পদ থেকে সরে দাঁড়ান বহরমপুর বিজেপি বিধায়ক সুব্রত মৈত্র। ওই ঘটনার এক সপ্তাহ যেতে না যেতেই ফের বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP West Bengal, #BJP MLA

আরো দেখুন