রাজ্য বিভাগে ফিরে যান

এবার বিজেপির হোয়াটস্যাপ গ্রুপ ছাড়লেন শুভেন্দু অধিকারী, তুঙ্গে জল্পনা

April 25, 2022 | < 1 min read

বঙ্গ বিজেপির নেতাদের কাছে রাজনীতি যেন ছেলেখেলার বস্তু। তখন যখন যে কেউ ফেসবুক লাইভ করে দল ছাড়েন, নিত্যদিন হোয়াটস্যাপ গ্রুপ ছাড়েন; রাজনীতিকে বালখিল্যের পর্যায়ে নামিয়ে এনেছেন তারা। এবার বিজেপির হোয়াটস্যাপ গ্রুপ ছাড়ার তালিকায় নাম লেখালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যার জেরে রাজ্য রাজনীতিতে নতুন করে জল্পনার উদয় হয়েছে।

জানা গিয়েছে যে হোয়াটস্যাপ গ্রুপটি শুভেন্দু ছেড়েছেন, সেটি ছিল বিজেপির তমলুক সাংগঠনিক জেলা পদাধিকারীদের হোয়াটস্যাপ গ্রুপ। কেবলমাত্র নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীই গ্ৰুপ ছাড়েননি, সেই সঙ্গে জেলা বিজেপির সহসভাপতি সাহেব দাসও গ্রুপ ছেড়েছেন। সাহেব জেলার রাজনীতিতে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলেই পরিচিত। যার জেরে ইতিমধ্যেই নানান রাজনৈতিক সম্ভাবনা নিয়ে জল্পনা দানা বাঁধতে শুরু করেছে।

যদিও সাহেব দাসের দাবি, গতকাল তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গেই একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে শুভেন্দুর মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। নতুন মোবাইল ফোনে হোয়াটস্যাপ ইনস্টল করতে গিয়েই বাঁধে বিপত্তি। যদিও শুভেন্দু অধিকারীর গ্রুপ ছাড়ার বিষয়টি নন্দীগ্রামের বিধায়কই ভাল বলতে পারবেন বলেই মত বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহসভাপতির।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Bengal BJP, #Whatsapp Group, #bjp

আরো দেখুন