বিনোদন বিভাগে ফিরে যান

স্থগিত রাখার সিদ্ধান্ত শাহরুখ-পুত্রের ওয়েব সিরিজ তৈরির কাজ! কিন্তু কেন?

April 28, 2022 | 2 min read

সদ্য বড় ধাক্কা সামলে উঠেছেন। ঘুরে দাঁড়ানোর প্রাণপণ চেষ্টায় আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু ব্যর্থতা যেন পিছু ছাড়ে না শাহরুখ-পুত্রের।

শোনা গিয়েছিল, একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য একটি সিরিজ তৈরি করবেন আরিয়ান। কিন্তু আপাতত সেই কাজ স্থগিত রাখা হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই মুহূর্তে সিরিজ তৈরির কাজে নামছেন না আরিয়ান। প্রাথমিক ভাবে সেই প্ল্যাটফর্মের সঙ্গে তাঁর কথা হয়েছিল ঠিকই। কাজ নিয়ে নিজে পরিকল্পনাও জানিয়েছিলেন শাহরুখ-পুত্র। পরিচালনা করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন। কিন্তু তাঁকে সরাসরি নাকচ না করেও আপাতত আরিয়ানের থেকে কিছু সময় নেই সেই ওটিটি প্ল্যাটফর্ম কর্তৃপক্ষ। গুঞ্জন, কিছু দিন আগে জায়গা বাছাই করে একটু মক শ্যুটও করেছিলেন শাহরুখ-তনয়।

জানা গিয়েছে, আরিয়ানের বয়স এবং কম অভিজ্ঞতার কথা মাথায় রেখেই আপাতত কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আরিয়ান আপাতত শিখে নিচ্ছেন ছবি তৈরির নানা আদব-কায়দা। একই সঙ্গে মন দিচ্ছেন চিত্রনাট্য লেখার দিকে। তাঁর এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে বলেছেন, “আরিয়ান সব কিছু খুব তাড়াতাড়ি শিখে নেয়। আশা করি পরের বছরেই ও ওর প্রথম কাজ শুরু করে দিতে পারবে।”

সাদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন আরিয়ান। অতীতে শাহরুখ খান (Shah Rukh Khan) জানিয়েছিলেন, পর্দার সামনে নয়, পিছনে থেকেই কাজ করতে বেশি আগ্রহী তাঁর পুত্র।

দেশে ফিরেই তার প্রস্তুতিও শুরু করে ফেলেছিলেন তিনি। ধর্ম প্রোডাকশনস, যশরাজ ফিল্মসের মতো বলিউডের প্রথম সারির সংস্থাগুলিতে যাতায়াত শুরু করেন আরিয়ান। ছবি তৈরির অ-আ-ক-খ শিখে নিচ্ছেন প্রযোজক-পরিচালক করণ জোহরের (Karan Johar) থেকে। শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু করণও কোনও খামতি রাখছেন না আরিয়ানকে শিখিয়ে পড়িয়ে নেওয়ার বিষয়ে।

গত বছর অক্টোবরে প্রমোদতরীতে মাদক-পার্টিতে সামিল থাকার অভিযোগে গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্রকে। অভিযোগ ছিল, মাদক সংগ্রহ এবং সেবন, দুই-ই করেন তিনি। জটিল আইনি প্রক্রিয়া শেষে জামিন পান আরিয়ান। বাড়ি ফিরে আসেন প্রায় এক মাস হাজতবাসে পর। এর পর থেকে নিজেকে আড়ালেই রেখেছিলেন শাহরুখ-পুত্র। নেটমাধ্যম বা জনসমক্ষে দেখা যেত না তাঁকে। তবে সময়ের সঙ্গেই ছন্দে ফেরেন আরিয়ান। চলতি বছরে আইপিএলের নিলামে বোন সুহানা খানের (Suhana Khan) সঙ্গে উপস্থিত ছিলেন তিনিও। এ ভাবেই ধাপে ধাপে ফের স্বাভাবিক হয়েছেন আরিয়ান। তবে শুরুতেই এই প্রত্যাখ্যান কি মেনে নিতে পারবেন? উত্তর অজানা।

aryan-khan-not-to-make-his-debut-with-ott-platform

TwitterFacebookWhatsAppEmailShare

#shah rukh khan, #Ott Platform, #Aryan Khan

আরো দেখুন