খেলা বিভাগে ফিরে যান

২৪ ও ২৫ মে ইডেনে আইপিএলের প্লে-অফের দু’টি ম্যাচ, জানাল বিসিসিআই

May 3, 2022 | < 1 min read

আইপিএলের প্লে-অফের দু’টি ম্যাচ ২৪ ও ২৫ মে ইডেন গার্ডেন্সে হবে, জানিয়ে দিল বিসিসিআই। মঙ্গলবার প্লে-অফের সূচি ঘোষণা করল বিসিসিআই। তাতে জানানো হয়েছে, আইপিএলের প্লে-অফের দু’টি ম্যাচ কলকাতায় হবে। বাকি দু’টি ম্যাচ হবে আমদাবাদে।

বিসিসিআইয়ের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ’২৪ থেকে ২৯ মে-র মধ্যে কলকাতা ও আমদাবাদে আইপিএলের প্লে-অফ হবে। কলকাতার ইডেন গার্ডেন্সে ২৪ মে হবে প্রথম কোয়ালিফায়ার। ২৫ মে হবে এলিমিনেটর। তার পরে ২৭ মে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। ফাইনাল হবে ২৯ মে।’

২২ মে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে গ্রুপ পর্বের ম্যাচ শেষ হচ্ছে। এক দিন বাদ দিয়ে শুরু হবে প্লে-অফ পর্ব। পর পর দু’দিন ইডেনে দু’টি ম্যাচের পর এক দিনের বিশ্রাম দিয়ে তৃতীয় ম্যাচ হবে। কারণ দ্বিতীয় ম্যাচের (এলিমিনেটর) কোনও একটি দলকে তৃতীয় ম্যাচে (দ্বিতীয় কোয়ালিফায়ার) খেলতে হবে। যেহেতু সেই ম্যাচ আমদাবাদে হবে, তাই কলকাতা থেকে সেখানে যাওয়ার ধকল সামলাতে হবে সেই দলকে। তৃতীয় ম্যাচের পরে এক দিন বিশ্রাম দিয়েই ফাইনাল। সেই কারণে ফাইনালের কেন্দ্র আমদাবাদেই শেষ ম্যাচ রাখা হচ্ছে।

মহিলাদের টি২০ প্রতিযোগিতার সূচিও ঘোষণা করেছে বিসিসিআই। ২৩ থেকে ২৮ মে-র মধ্যে পুণেতে তিনটি দলের মধ্যে হবে প্রতিযোগিতা। ২৩, ২৪ ও ২৬ মে হবে তিনটি ম্যাচ। ফাইনাল ২৮ মে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #IPL, #Eden Gardens, #Play offs

আরো দেখুন