রাজ্য বিভাগে ফিরে যান

‘বহরমপুর কাণ্ডে খুনি সুশান্ত বিজেপির কর্মী’, শুভেন্দুকে আক্রমণ দেবাংশুর

May 3, 2022 | 2 min read

বহরমপুরে কলেজ ছাত্রী সুতপা চৌধুরীর হত্যাকাণ্ডে এবার রাজনৈতিক রং। এই তরুণীকে খুনের ঘটনায় মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরী বিজেপি কর্মী, এবার এমনটাই দাবি করলেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। নিজের ফেসবুকে সুশান্তর প্রসঙ্গ টেনে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করেছেন তিনি।

ঠিক কী পোস্ট করেছেন দেবাংশু ভট্টাচার্য?

তিনি লিখেছেন, “শুভেন্দুবাবু, বহরমপুরের কুখ্যাত এই সুশান্ত আপনাদের দলের কর্মী। আগে নিজের দলের কর্মীদের সুশিক্ষা দিন। বিজেপির কালচারে বেড়ে ওঠা একটাও ভদ্রলোককে আজ অবধি দেখলাম না! সবকটা ধর্ষক, খুনী, চোর, জল্লাদ নয়ত লোডশেডিং করে জেতা লোকজন!”

এই ক্যাপশানের সঙ্গে বেশ কয়েকটি স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন দেবাংশু ভট্টাচার্য, যেগুলি সুশান্তর প্রোফাইলের। এই পোস্টগুলিতে দেখা যাচ্ছে বিজেপির সমর্থনে একাধিক পোস্ট শেয়ার করেছেন সুশান্ত। পোস্টগুলির সত্যতা যাচাই করেনি এই সময় ডিজিটাল। উল্লেখ্য, বহরমপুরে কলেজ ছাত্রী সুতপা চৌধুরী (২১)-কে খুনের ঘটনায় আলোড়ন পড়েছিল গোটা রাজ্যে। এই ঘটনায় মূল অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় সুশান্ত জানিয়েছে, সে ওই তরুণীর প্রেমিক ছিল। কিন্তু, এরপর সুতপা একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিল। এমনকী, নিজের ফেসবুক পোস্টে সুশান্ত লিখেছিল, “আমি ভারতীয়। এই বেওয়াফা তোর উপর একদিন অনেক ভারী পড়বে। এমনকী, তোর জান পর্যন্ত যেতে পারে ম্যাডামজি।”

দলীয় কর্মীদের ‘সুশিক্ষা’ দেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি নন্দীগ্রাম প্রসঙ্গ টেনে দেবাংশু যে প্রকারান্তে খোঁচা দিয়েছেন শুভেন্দুকে তা স্পষ্ট। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে নন্দীগ্রামে কারচুপির অভিযোগ এনেছিল তৃণমূল। এদিকে বহরমপুরের প্রয়াত ওই তরুণীর পাশে থাকতে দেখা গিয়েছিল জেলা বিজেপি সভাপতিকে।

দক্ষিণ মুর্শিদাবাদ জেলা বিজেপি সভাপতি শাখারভ সরকার এই প্রসঙ্গে বলেন, “বিজেপি কোনও দুষ্কৃতীকে সমর্থন করে না। তাদের পাশেও দাঁড়ায় না। বহরমপুরের বিজেপি বিধায়ক আজ ওই মৃত ছাত্রীর পরিবারের পাশেই ছিল।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #suvendu adhikari, #tmc, #Debangshu Bhattacharya, #susanta chowdhury

আরো দেখুন