খেলা বিভাগে ফিরে যান

ঋদ্ধিমানকে হুমকি, দুই বছরের জন্য নির্বাসিত বোরিয়া

May 4, 2022 | < 1 min read

অবশেষ সত্যি হল জল্পনা! ঋদ্ধিমান সাহাকে হুমকি দেওয়ার কারণে সাংবাদিক বোরিয়া মজুমদারকে দুই বছরের জন্য নির্বাসিত করল বিসিসিআই। কদিন ধরেই নানান মাধ্যমে শোনা যাচ্ছিল নির্বাসিত হতে চলেছেন বোরিয়া। সূত্রের খবর, শনিবার ২৩ এপ্রিল অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পর এমন সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। এত বড় সিদ্ধান্ত নেওয়ার পরেও প্রথমে এই বিষয়ে বোর্ডের তরফ থেকে কোনও সরকারি বিবৃতি জারি করা হয়নি। আজ বুধবার, ৪ঠা মে প্রকাশ্যে এল বিসিসিআইয়ের বিবৃতি।

সাংবাদিক বোরিয়া মজুমদারকে আগামী দুই বছরের জন্য ভারতীয় ক্রিকেট দল ও আইপিএল-এর কোন ফ্র্যাঞ্চাজির ক্রিকেটারের সাক্ষাৎকার নিতে পারবেন না। প্রসঙ্গত, ক্রিকেটমহলে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত বোরিয়া মজুমদার। কিন্তু তা সত্ত্বেও শাস্তির হাত থেকে রক্ষা পেলেন না বোরিয়া মজুমদার।

এই বিষয়ে বাংলার রঞ্জি দলের কোচ তথা প্রাক্তন ক্রিকেটার অরুণ লালকে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি। তিনি বলেন, এই বিষয়ে আমার কিছুই বলার নেই

দৃষ্টিভঙ্গির তরফে ঋদ্ধিমান সাহাকে যোগাযোগ করা হলে তিনি প্রতিক্রিয়া রাজি হননি। তিনি জানান, আইপিএলের মরশুম চলছে, তাই প্রতিক্রিয়া দেওয়া যাবে না।

এই বিষয়ে বোরিয়া মজুমদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে দৃষ্টিভঙ্গি। তার পক্ষ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। যদি তিনি আমাদের যোগাযোগ করেন, আমরা এই প্রতিবেদনটি আপডেট করব।

TwitterFacebookWhatsAppEmailShare

#baria majumder, #BCCI, #Wriddhiman Saha

আরো দেখুন