দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

তৃণমূলে যোগদান কি সময়ের অপেক্ষা? শাসকদলের বিধায়কের সঙ্গে মন্দির উদ্বোধনে অর্জুন সিংহ

May 11, 2022 | < 1 min read

বেশ কিছুদিন ধরেই অর্জুন সিংহের (Arjun Singh) রাজনৈতিক অবস্থান নিয়ে কানাঘুষো চলছে। ওয়াকিবহল মহলের একাংশের দাবি, যে কোনও মুহূর্তে দল পরিবর্তন করতে পারেন অর্জুন। এই পরিস্থিতিতে তৃণমূল বিধায়কের সঙ্গে একটি শিব মন্দির উদ্বোধনে যোগ দিলেন বিজেপি সাংসদ। তা নতুন করে উসকে দিল বিতর্ক।

জানা গিয়েছে, অর্জুন সিংহের গড় ভাটপাড়া (Bhatpara) এলাকায় একটি প্রাচীন শিবমন্দির নতুন করে নির্মাণ করা হয়েছে। বুধবার ছিল তার উদ্বোধন। সেই উদ্বোধনের আগে কলসযাত্রায় অংশ নিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। এরপর গঙ্গা ঘাটে পুজো করতে দেখা যায় অর্জুন পুত্র পবন সিং ও সোমনাথ শ্যামকে। দুই রাজনৈতিক দলের নেতাদের একই অনুষ্ঠানে সক্রিয় অংশ গ্রহণ নিয়ে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও বিষয়টিতে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি অর্জুন ও সোমনাথের।

এ বিষয়ে সাংসদ অর্জুন সিংহের বলেন, “এখানে ১০০ বছরের মন্দির পুর্ননির্মাণ হয়েছে। এখানে পুজোতে কে আসবে না আসবে তা নিয়ে সমস্যাও নেই, চিন্তাও নেই।” তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম বলেন, “আমি জানি না কে পাশে ছিল। আমাকে আহ্বান জানানো হয়েছিল। তাই এসেছিলাম। পাশে কে ছিলেন দেখিনি। আর একই মঞ্চে রাজনৈতিক দলের এলেই তাতে কারণ থাকবে এমন নয়। ডানে বা বাম পাশে কে ছিল দেখিনি। এ বিষয়ে কোনও মন্তব্য নেই।” 

উল্লেখ্য, পাটশিল্পের দুরবস্থা নিয়ে দিনকয়েক ধরে ‘বিদ্রোহী’ অর্জুন সিং। বিজেপি সাংসদ হওয়া সত্ত্বেও কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সরব হয়েছেন। পাটশিল্পের সমস্যার কথা বললেও কেন্দ্রীয় মন্ত্রী কর্ণপাত করেননি বলে অভিযোগ তুলেছিলেন তিনি। 

TwitterFacebookWhatsAppEmailShare

আরো দেখুন