খেলা বিভাগে ফিরে যান

বাংলার হয়ে আর না খেলার হুমকি, ঋদ্ধির মানেভঞ্জন করতে আসরে সিএবি

May 19, 2022 | < 1 min read

ছবি সৌঃ ঋদ্ধিমান সাহা, টুইটার

বাংলার হয়ে আর খেলতে চাননা ঋদ্ধিমান সাহা। কিছুদিন আগেই ফাটিয়েছিলেন বোমা। অন্য রাজ্যের হয়ে খেলার জন্য সিএবি-র থেকে ছাড়পত্রও চেয়েছেন তিনি। সূত্রের খবর, ঋদ্ধি নাকি সিএবি কর্তাদের ব্যবহার এবং টিম নির্বাচনকে কেন্দ্র করে চূড়ান্ত অপমানিত বোধ করেছেন। তাই তিনি বাংলা ছেড়ে অন্য রাজ্যের হয়ে খেলবেন বলে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন।

এরপরই ঋদ্ধির মানভঞ্জন করতে আসরে নেমেছে সিএবি। জানা গিয়েছে, বরফ গলাতে সিএবির এক শীর্ষকর্তা ফোন করেন ঋদ্ধিমান সাহাকে। তাঁকে বোঝানোর চেষ্টা করেছেন বাংলার কোচ অরুণ লালও। সিএবির সূত্রে খবর, ঋদ্ধি বাংলা ছেড়ে চলে গেলে নাক কাটা যাবে সিএবির। তাই, ঋদ্ধিকে বোঝানোর চেষ্টা চলছে।

বাংলার তারকা উইকেটকিপার ও ব্যাটার ঋদ্ধিমান সাহা। এখন তিনি আইপিএল নিয়ে ব্যস্ত। ইতিমধ্যেই গুজরাট টাইটানসের জার্সিতে তিনি নজর কেড়েছেন। তাঁর পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত ক্রিকেট মহল। এর মধ্যেই আবার তাঁকে ঘিরে বাংলা ক্রিকেটে আলোড়ন ছড়িয়ে পড়েছে।

আসলে এই বছরের শুরু থেকে নানা বিষয় নিয়ে মানসিক ভাবে বিধ্বস্ত ছিলেন ঋদ্ধিমান সাহা। তার উপর আবার ভারতীয় দল থেকেও তাঁকে বিনা কারণেই বাদ দেওয়া হয়। এই সব নানা কারণে মানসিকভাবে মুষড়ে পড়েছিলেন তিনি। যে কারণে রঞ্জির প্রথম পর্বে তাঁর খেলার কথা থাকলেও পরে তিনি সরে দাঁড়ান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricketer, #Wriddhiman Saha

আরো দেখুন