রাজ্য বিভাগে ফিরে যান

অবশেষে নতিস্বীকার! সিবিআই দপ্তরে পরেশ অধিকারী

May 19, 2022 | < 1 min read

যবনিকা পতন। অবশেষে নিজাম প্যালেসে গিয়ে সিবিআইয়ের জেরার মুখোমুখি হলেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় বাগডোগরা থেকে বিমানে তিনি কলকাতা পৌঁছন। তারপর রীতিমত পুলিশ এসকর্ট করে তাঁকে সিবিআই দপ্তরে আনা হয় তাঁকে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে নিজের মেয়েকে নিয়ে জলপাইগুড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী। সূত্রের খবর ভোরবেলা বর্ধমান ষ্টেশনে মেয়ে এবং নিরাপত্তারক্ষিদের নিয়ে নেমে যান তিনি। এরপর আজ দুপুরেই মন্ত্রীকে দেখা যায় বাগডোগরা বিমানবন্দরে। তবে পরেশবাবুর সঙ্গে দেখা যায় না তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে।

এদিকে আজই মন্ত্রীবাবুকে ‘আল্টিমেটাম’ দিয়েছে কলকাতা হাই কোর্ট (Calcutta High Court)। এরপরও সিবিআই দপ্তরে হাজিরা এড়ালে কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে, হুঁশিয়ারি দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সিবিআই হাজিরা এড়াতে মন্ত্রীর গা ঢাকা দেওয়াকে কোনওমতেই মেনে নিতে পারছেনা কলকাতা হাইকোর্ট।

উল্লেখ্য, উচ্চমাধ্যমিক শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় নাম জড়ায় শিক্ষাদপ্তরের প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari)। অভিযোগ, মেধা তালিকায় না থেকেও মন্ত্রীর মেয়ে চাকরি পেয়ে গিয়েছেন। ববিতা সরকার নামে এক পরীক্ষার্থী মামলা করেছিলেন। ববিতার দাবি, তাঁর চেয়ে নম্বর কম ছিল মন্ত্রীর মেয়ে অঙ্কিতা অধিকারীর। তারপরেও নিয়োগপত্র হাতে পাননি ববিতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#CBI, #Paresh Adhikari

আরো দেখুন