জীবনশৈলী বিভাগে ফিরে যান

যৌন মিলনেই সময় আপনার সঙ্গী ‘উফ আহ’ আওয়াজ করে কেন? জেনে নিন

May 19, 2022 | 2 min read

যৌন মিলন স্বভাবিকভাবেই একটু ব্যাথা দায়ক হবেই, ছবি সৌঃ নেটফ্লিক্স

কোনও নারী সর্বপ্রথম যদি সংযম বা যৌন মিলন করে থাকে সেটা স্বভাবিকভাবেই একটু ব্যথা দায়ক হবেই। এই ব্যথাটা সাময়িক পরবর্তীতে যৌন মিলনকালে এমন আর না হওয়ার সম্ভাবনা বেশি। প্রথম যৌন মিলনে নারীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এ সময় অল্প বেথা অনুভূত হয় এবং অনেক মেয়েরাই উফ আহ শব্দ করে।

যৌন মিলন, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

যৌনমিলন একটি আনন্দময় অভিজ্ঞতা। কোন সমস্যা না থাকলে যৌন মিলনে ব্যথা পাবার ঘটনা ঘটে না। প্রথম মিলনের সময়েই একটু ব্যথার অনুভূতি হবে। এটা বাদ দিলে সুস্থ ও সাধারণ যৌন মিলনে ব্যথা বা ভয়ের কিছুই নেই।

যৌনমিলন একটি আনন্দময় অভিজ্ঞতা, একটি ছবি সৌঃ Getty Image

যৌন মিলনের শেষ পর্যায় হচ্ছে অরগাজম বা চরম তৃপ্তি। নারীদের জন্য অরগাজম একেবারেই অন্য রকম একটা অনুভব। আপনার পরিচিত অন্য কোন অনুভবের সাথে এটার মিল খুঁজে পাবেন না। পুরুষের চাইতে নারীর অরগাজমটা একটু ভিন্ন। পুরুষ যেমন বীর্যপাতের কয়েক মুহূর্ত আগে টের পান, নারীর ক্ষেত্রেও তাই।

যৌন মিলনের সময় অরগাজম হবার কয়েক মুহূর্ত আগেই বুঝতে পারবেন যে চরম মুহূর্ত উপস্থিত হতে যাচ্ছে। আপনার হার্ট বিট বেড়ে যেতে শুরু করবে, মুখে রক্ত জমবে, কেউ কেউ ঘামতেও শুরু করবে, নিঃশ্বাস ভারী হয়ে যাবে। এ জন্য আপনা আপনি ঘন ঘন শ্বাস নিতে হয়? এ সময় অনেক মেয়েরাই নারীরা উফ আহ শব্দ করে।

close up of a woman's hands grabbing sheets in bed
যৌন মিলনের সময় অরগাজম, ছবি সৌঃ Getty Image

তবে কেউ ব্যাথা তে করে আবার কেউ মিলনের সময় কোন কারন ছাড়া যৌন আনন্দ বৃদ্ধির জন্য শব্দ করে।

TwitterFacebookWhatsAppEmailShare

#sex, #orgasm, #pleasure, #sound, #sex tips

আরো দেখুন