রাজ্য বিভাগে ফিরে যান

অর্জুনের ঘর-ওয়াপসির পরই জগদ্দলে সরল বিজেপি পতাকা, ছেঁড়া হল মোদীর ছবিও

May 22, 2022 | < 1 min read

সত্যি হল জল্পনা। প্রায় তিন বছর পর আবারও পুরনো দলে প্রত্যাবর্তন অর্জুনের, ​ঘরে ফিরলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। বেশ কিছু দিন যাবৎ আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিল অর্জুনের ঘরওয়াপসি। গতকাল ২১মে অর্জুনের করা টুইট এবং আজ সকালের টুইটে কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল তাঁর ঘরে ফেরা। এমনকি ২১মে ব্যারাকপুর ছেয়ে যায় অর্জুনকে স্বাগত জানানোর পোস্টারে। আজ ২২মে বিকেল হতেই সত্যি হল যাবতীয় জল্পনা। বিকেল গড়াতেই সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে পৌঁছে যান অর্জুন। তাঁর হাত থেকেই তুলে নেন দলীয় পতাকা।

আর এর পরেই অর্জুনের গড় জগদ্দলে নিশ্চিহ্ন হয়ে গেল বিজেপি। অর্জুনের বাড়ির সামনে থেকে সরিয়ে ফেলা হয় বিজেপির পতাকা। এলাকা জুড়ে লাগানো হয় তৃণমূলের পতাকা। অর্জুন সিংহের বাড়ির দলীয় কার্যালয় থেকে ছিঁড়ে ফেলা হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ছবি।

প্রসঙ্গত, বেশ কিছু দিন ধরেই বঙ্গ বিজেপি ও মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগছিলেন ব্যারাকপুরের সাংসদ। দিল্লি ডেকে তাঁকে তুষ্ট করার চেষ্টাও করে কেন্দ্রীয় বিজেপি। আজ শেষ লগ্নে আসরে নামেন বিজেপির নম্বর ২ অমিত শাহ। কিন্তু গলানো গেল না সাংসদের মন। কেন্দ্রীয় বিজেপির সব চেষ্টাকে বৃথা প্রমাণ করে তৃণমূল ফিরলেন অর্জুন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Arjun singh, #Barrackpore, #Jagaddal, #Flags

আরো দেখুন