খেলা বিভাগে ফিরে যান

জল্পনার অবসান, বাংলার রঞ্জি নক-আউট দলে খেলবেন না ঋদ্ধি

May 27, 2022 | < 1 min read

বাংলা ছাড়ছেন তারকা উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা। ইতিমধ্যেই তাঁকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। কদিন আগেই সিএবি সূত্রে জানা গিয়েছিল, বাংলা ক্রিকেটের সঙ্গে আর যুক্ত থাকতে চান না ঋদ্ধিমান। তিনি নাকি অন্য রাজ্যের হয়ে ক্রিকেট খেলার জন্য সিএবির ছাড়পত্রও চেয়েছেন। এবার, সরকারিভাবে ঋদ্ধিমানকে বাংলার রঞ্জি নক-আউট টিম থেকে বাদ দিল সিএবি।

এদিন সিএবির (CAB) তরফ থেকে সরকারিভাবে বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হল, নকআউটে বাংলা ঋদ্ধিমান সাহাকে পাচ্ছে না। প্রসঙ্গত, নানা কারণে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন ঋদ্ধিমান সাহা। বোরিয়া মজুমদারের হুমকি, বিনা কারণে ভারতীয় দল থেকে বাদ পড়া, এই সব নিয়েই মুষড়ে পড়েছিলেন তিনি। যে কারণে রঞ্জির প্রথম পর্বে তাঁর খেলার কথা থাকলেও পরে তিনি সরে দাঁড়ান। শোনা যায়, সেই সময়ে সিএবির যুগ্মসচিব দেবব্রত দাস তাঁর দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তখন বিষয়টি নিয়ে মুখ না খুললেও, ক্ষোভ জমেছিল।

এই ঘটনার পরে ঋদ্ধির সঙ্গে কোনও রকম আলোচনা না করেই, রঞ্জির নক আউট পর্বের জন্য দলে নামও রাখা হয়েছে তাঁর। এতেই সবচেয়ে বেশি অপমানিত হয়েছেন ঋদ্ধি। তাই তিনি বাংলা ছেড়ে অন্য রাজ্যের হয়ে খেলবেন বলে চিন্তাভাবনা শুরু করেন। প্রসঙ্গত, বাংলা ক্রিকেট দল সূত্রে জানা গিয়েছে, বুধবার ২৫মে বাংলার হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন ঋদ্ধিমান সাহা।

দৃষ্টিভঙ্গির পক্ষ থেকে ঋদ্ধিমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি জানান আইপিএল চলাকালীন তিনি এই বিষয়ে কিছুই মন্তব্য করতে পারবেন না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #Bengal, #CAB, #Wriddhiman Saha

আরো দেখুন