বিনোদন বিভাগে ফিরে যান

অপেক্ষার অবসান, মুক্তি পেল ‘ফেলুদার গোয়েন্দাগিরির’ ট্রেলার

June 1, 2022 | < 1 min read

জুন মাসেই ফিরছেন বাঙালির প্রিয় গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র। আগামী ১৭ই জুন হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ। পরিচালক এবং মূল তিন চরিত্রের অভিনেতা এক থাকলেও বদলে গেছে প্ল্যাটফর্ম! বদলে গেছে সিরিজের নামও। আড্ডাটাইমস এর ‘ফেলুদা ফেরত’ নয়। ফিরছেন, তবে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’ নাম নিয়ে। আড্ডাটাইমস নয়, এইবার হইচই-তে দেখা যাবে সৃজিতের ফেলুদা সিরিজ। হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’।

আর মুক্তির প্রায় তিন সপ্তাহ আগে, পয়লা জুন মুক্তি পেল ‘ফেলুদার গোয়েন্দাগিরির’ ট্রেলার। হইচই প্ল্যাটফর্মে এই সিরিজ শুরু হচ্ছে ‘দার্জিলিং জমজমাট’ উপন্যাসের হাত ধরে। ফেলুদার চরিত্রে থাকছেন টোটা রায় চৌধুরী। তোপসের ভূমিকায় কল্পন মিত্র আর জটায়ুর চরিত্রে থাকছেন অনির্বাণ চক্রবর্তী।

ইতিমধ্যেই এই সিরিজের পোস্টের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন পরিচালক। আর পোস্ট করতেই ঝড়ের গতিতে বেড়েছে লাইকের সংখ্যা। সত্যজিৎ রায়ের আঁকা প্রচ্ছদের সাথে এই সিরিজের অভিনেতাদের অদ্ভুত মেলবন্ধন মন ছুঁয়ে যায় দর্শকদের। ট্রেলারেও মাত করেছেন সৃজিত। ফেলুদার চরিত্রে টোটা মুগ্ধ করেছেন তাঁর বুদ্ধিদীপ্ত অভিনয়ে। জটায়ুর চরিত্রেও দাগ কেটেছেন অনির্বাণ। ট্রেলার দেখতে দেখতে মনে হবে বইয়ের পাতা থেকে উঠে এসেছে ঘটনাবলী।

স্বাভাবিকভাবেই, ট্রেলার মুক্তির পর এই ওয়েব সিরিজ নিয়ে রীতিমত কৌতূহল আর উন্মাদনা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ১৭ই জুনের জন্য, ফেলুদার ওয়েবে প্রত্যাবর্তনের জন্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #Web Series, #Hoichoi, #feluda, #Tota Roy Chowdhury, #anirban chakraborty, #Trailer

আরো দেখুন