বিনোদন বিভাগে ফিরে যান

অনুষ্ঠান চলাকালীন ঘামছেন কেকে, তাহলে কি তখনই অসুস্থ বোধ করছিলেন শিল্পী?

June 1, 2022 | < 1 min read

প্রয়াত জনপ্রিয় গায়ক কেকে। একটা গোটা প্রজন্মকে মুগ্ধ করেছিলেন তিনি, নিজের কণ্ঠের জাদুতে। সেই কেকেই সকলকে কাঁদিয়ে চলে গেলেন অকালে। রয়ে গেল তাঁর গান। ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে জীবনের শেষ শো করলেন তিনি।

কেকের শো দেখতে ভিড় উপচে পড়েছিল নজরুল মঞ্চে। টিকিটের হাহাকার ছিল শহর জুড়ে। সাথে প্যাচপ্যাচে গরম, আর প্রেক্ষাগৃহে নানা রকমের আলোর ঝলকানি। মঞ্চে গাইতে গাইতে কেকে বার বার রুমালে ঘাম মুছছিলেন। একাধিক বার ছোট বোতল থেকে খাচ্ছিলেন জল। তবে কি শো চলাকালীনই শিল্পী অসুস্থ বোধ করছিলেন? প্রশ্ন নেটনাগরিকদের।

মঙ্গলবার নজরুল মঞ্চের কেকে-র লাইভ অনুষ্ঠানের একাধিক ভিডিয়োয় ধরা পড়েছে গায়কের ঘামার দৃশ্য। প্রেক্ষাগৃহে যারা অনুষ্ঠান দেখতে হাজির হয়েছিলেন, তারাও অনেকেই বলছেন, মঞ্চে দরদর করে ঘামছিলেন শিল্পী। তবে কি অনুষ্ঠানের সময়েই অসুস্থ বোধ করছিলেন কেকে? জনমানসে উঠছে এই প্রশ্ন।

একটি ভিডিওয় শিল্পীকে বলতে শোনা যায় প্রেক্ষাগৃহের আলোগুলি নিভিয়ে দেওয়ার জন্য। গরমে কাহিল গায়ককে তাঁর এক সহকর্মী বলেন, খুব গরম। তাতে হেসে সম্মতিও জানান কেকে। যদিও, গরম আর অসুস্থতা সত্ত্বেও মঞ্চ দাপিয়ে বেড়িয়েছেন কেকে। নিজের গানের জাদুতে মন জয় করেন কলকাতার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Singer, #KK

আরো দেখুন