বিনোদন বিভাগে ফিরে যান

আপনার কি অনুশোচনা হচ্ছে, রূপঙ্কর?

June 1, 2022 | 2 min read

প্রয়াত গায়ক কেকে। দেশজুড়ে সঙ্গীতপ্রেমীরা শোকাহত, মর্মাহত। গতকাল কেকে-র শোয়ের আগে গায়ক সম্পর্কে কুৎসিত মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন গায়ক রূপঙ্কর বাগচী।

‘Who is KK?’ প্রশ্ন করেছিলেন রূপঙ্কর। বাংলার সংগীতপ্রেমী মানুষই হয়তো উত্তর দেবেন তাঁকে। কেকে-র মৃত্যুর পর কি অনুশোচনা হচ্ছে রূপঙ্করের? কী অনুভূতি তাঁর? জানার চেষ্টা করে যোগাযোগ করেছিল দৃষ্টিভঙ্গি। মেলেনি কোনও উত্তর।

একজন শিল্পীর প্রতি এই কি আরেক শিল্পীর আচরণ? প্রশ্ন করতে শুরু করেন নেটিজেনরা। শিল্পীর এতো দম্ভ! এই অহং বোধকে বরদাস্ত করেনি নেটপাড়া। রূপঙ্কর কে কে-এর মতো সফল নন, তাই ঈর্ষারবশবর্তী হয়ে এমন আচরণ করেছেন বলেও তোপ দাগেন কেউ কেউ। লাইভে বাংলা ও বাঙালি আবেগের তাস খেলেন রূপঙ্কর, নিজের ঈর্ষা চরিতার্থ করতেই সামাজিক মাধ্যমে প্রাদেশিকতার বিষ ছড়াতে শুরু করেন রূপঙ্কর। কিন্তু বাঙালি আবেগ কাজ করেনি, রূপঙ্করের কমেন্ট বাক্সে ক্ষোভ উগ্রে দেন বাংলার শ্রোতারা।

রাত গড়াতেই ঘটে অঘটন, মৃত্যু হয় কে কে-এর, এরপরই দুঃখে ও ক্ষোভে ফেটে পড়ে আপামোর বাঙালি। সরাসরি রূপঙ্করকে আক্রমণ করতে শুরু করেন নেটিজেনরা। কেউ কেউ গায়কের মৃত্যুর কারণ হিসেবে স্পষ্টভাবে রূপঙ্করকে দায়ী করতে শুরু করেন। রূপঙ্করকে নিয়ে রীতিমতো ট্রোল শুরু হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rupankar Bagchi, #Krishnakumar Kunnath Death, #Singer

আরো দেখুন