দেশ বিভাগে ফিরে যান

করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী

June 12, 2022 | 2 min read

সোনিয়া গান্ধী, ছবি সৌঃ ANI

করোনা আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে হাসপাতালে স্থানান্তরিত করা হল। প্রসঙ্গত, গত ২ জুন কংগ্রেস সভানেত্রী করোনা সংক্রমণে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। এরপর থেকেই বাড়িতের হোম আইসোলেশনে ছিলেন কংগ্রেস সভানেত্রী। তবে আজ রবিবার ১২ জুন তাঁকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই ভর্তি রয়েছেন কংগ্রেস নেত্রী।

টুইট করে কংগ্রেস সভানেত্রীর হাসপাতালে ভর্তির খবর জানিয়েছেন দলীয় মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা। তিনি টুইটে লিখছেন,​” করোনা সংক্রমণজনিত সমস্যার কারণে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। পর্যবেক্ষণের জন্য তাঁকে আপাতত হাসপাতালে রাখা হচ্ছে।” যারা কংগ্রেস সভানেত্রীর সুস্বাস্থ্য কামনা করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদও জানিয়েছেন সুরজেওয়ালা।

প্রসঙ্গত, কংগ্রেস সভানেত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই কংগ্রেসের তরফে জানানো হয়েছিল, সোনিয়া সুস্থ আছেন। তাঁর শরীরে করোনার উপসর্গ সামান্য বলেই জানানো হয়েছিল। তবে কি নতুন করে কংগ্রেস তাঁর শারীরিক অবস্থার অবনতি হল? তাই কি তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল? প্রশ্ন উঠছে নানান মহলে। ন্যাশনাল হেরাল্ড মামলায় ২৩ জুন ইডি দপ্তরেও সোনিয়ার হাজিরা দেওয়ার কথা, কিন্তু তিনি কি আদৌ সেখানে যেতে পারবেন? সে বিষয়েও তৈরি হচ্ছে অনিশ্চিয়তা।

তিনি হাসপাতালে থাকায় তাঁর আগামী কর্মসূচিগুলোর কী হবে? তা নিয়েও থাকছে প্রশ্ন। আগামী ১৫ জুন আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন উপলক্ষ্যে দিল্লিতে অবিজেপি বিরোধী দলগুলির বৈঠক হওয়ার কথা রয়েছে সেই বৈঠকে সোনিয়ার থাকা নিয়েই তৈরি হল সংশয়।

এদিন সোনিয়া গান্ধীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখলেন, ‘এই মাত্র কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীর হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেলাম। প্রার্থনা করব যাতে উনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন এবং জনতার মাঝখানে ফিরতে পারেন।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Congress, #covid19, #sonia gandhi

আরো দেখুন