খেলা বিভাগে ফিরে যান

দক্ষিণ আফ্রিকার দাপটে দুরমুশ ভারত, দ্বিতীয় T-20 ম্যাচেও পরাজয় Team Blue এর

June 12, 2022 | < 1 min read

ছবি সৌজন্যেঃ দীপক মালিক

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের T-20 সিরিজ খেলছে ভারত। কিন্তু সময়টা ভালো যাচ্ছে না। প্রথম ম্যাচে হারের পর ফের দ্বিতীয় ম্যাচে পর্যুদস্ত Team Blue। টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। ২০ ওভার শেষে ১৪৮-৬ করেছে ভারত।

খেলতে নেমেই পঞ্চম বলে আউট হয়ে যান রুতুরাজ গায়কোয়াড়। পাওয়ার প্লের শেষে ৬ ওভারে ভারতের স্কোর ছিল এক উইকেট খুঁইয়ে ৪২। এরপরই আউট হন ইশান কিষান। প্রথম বলেই আউট হন ঋষভ পন্থ। বারো বলে নয় রান করে আউট হন হার্দিক পান্ডিয়া। চল্লিশ রান করে আউট হন শ্রেয়স আইয়ারও। শেষ ওভারে ১৮ রান করে মুখরক্ষা করে ভারত।

ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। দুর্দান্ত বোলিংয়ে মুগ্ধ করেন ভুবনেশ্বর কুমার। দ্বিতীয় ওভারেও বাজিমাত করেন তিনি। দুই উইকেট খুঁইয়ে তিন ওভারের শেষে ১৩ রান করে দক্ষিণ আফ্রিকা। দশ ওভারের শেষে ৫৭ রান করে খেলা জমিয়ে দেয় তারা। এরপরই দাপট শুরু হয় দক্ষিণ আফ্রিকার। ১৪ ওভারের শেষে চার উইকেট হারিয়ে ১০৮ করে তারা। ৩২ বলে ৫০ হাঁকালেন ক্লার্কসন।

ম্যাচের ১৬ বল বাকি থাকতেই চার উইকেটে জয়লাভ করে দক্ষিণ আফ্রিকা। প্রথম দুই ম্যাচে ভারতকে হেলায় হারিয়ে সিরিজে অনেকটা এগিয়ে ক্লার্কসনরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Team India, #South Africa, #Indian Cricket Team, #T 20 Series, #India

আরো দেখুন