রাজ্য বিভাগে ফিরে যান

সশরীরে হাজিরা দিতে চার সপ্তাহ সময় চাইলেন নূপুর

June 20, 2022 | < 1 min read

বিজেপি নেত্রী নূপুর শর্মা, ছবি সৌজন্যেঃ নূপুর/ ফেসবুক

নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে বিজেপি নেত্রী নূপুর শর্মা। দেশের একাধিক শহরে তাঁর বিরুদ্ধে প্রতিবাদ সংগঠিত হয়েছে। পাশাপাশি ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য মামলাও রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে। কলকাতাতেও নূপুরের বিরুদ্ধে হয়েছে মামলা। আজ ছিল তাঁর হাজিরার দিন। কিন্তু তা এড়িয়ে গেলেন বিজেপি নেত্রী।

বিজেপির বহিষ্কৃত জাতীয় মুখপাত্র নূপুর শর্মার দাবি, তাঁর জীবনের ঝুঁকি রয়েছে। তাই তিনি আজ হাজিরা দিতে পারলেন না। কলকাতা পুলিশের কাছ থেকে চার সপ্তাহ সময় চেয়েছেন তিনি। সংবাদ সংস্থা সূত্রে খবর, এই মর্মে কলকাতা পুলিশকে একটি ইমেল পাঠিয়েছেন নূপুর। সেই ইমেলে তিনি চার সপ্তাহ পরে নারকেলডাঙা থানায় হাজিরা দিতে পারবেন বলে জানিয়েছেন।

নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে গোল বাঁধিয়েছেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। নূপুর শর্মার মন্তব্যের ফলে দেশজুড়ে অশান্তি ছড়িয়েছে। একদিকে বিদেশে মুখ পুড়েছে অন্যদিকে দেশের নানান প্রান্তে ছড়িয়েছে উত্তাপের আগুন। যার আঁচ এসে পড়েছে বাংলাতেও। কলকাতার নারকেলডাঙা থানা নূপুরকে ২০ জুনের মধ্যে সশরীরে হাজিরা দিতে বলা হয়েছিল। ভারতীয় দণ্ডবিধির ৪১ এ ধারায় নোটিস পাঠানো হয় নূপুরকে। সেই হাজিরাই পিছিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন নূপুর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata Police, #Nupur Sharma, #Prophet Row Case

আরো দেখুন