রাজ্য বিভাগে ফিরে যান

এবার নুপূর শর্মাকে তলব করল আমহার্স্ট স্ট্রিট থানা

June 24, 2022 | < 1 min read

এবার সাম্প্রদায়িক সম্প্রীতি ভঙ্গের অভিযোগে এবার নুপূর শর্মাকে তলব করল আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ। ২৫শে জুন হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। এই নিয়ে কলকাতায় মোট ১০টি থানায় নূপুরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

কিছুদিন আগে হজরত মহম্মদকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন প্রাক্তন বিজেপি নেত্রী নুপূর শর্মা। তাঁর সেই মন্তব্যের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছিল গোটা দেশে। আঁচ এসে পড়েছে বাংলার বিভিন্ন জেলাতেও। চলতি মাসের মাঝামাঝি সময়ে হাওড়ার বিভিন্ন এলাকায় সড়ক অবরোধ হয়েছে। আগুনে পুড়েছে গাড়ি-দোকানও।

উল্লেখ্য, উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিক্ষোভকারীদের উদ্দেশে বার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, অন্য রাজ্যের নেতাদের করা অন্যায়ের ফল কেন ভুগবে বাংলার আমজনতা? তার চেয়ে বিজেপি নেত্রীর বিরুদ্ধে বাংলার বিভিন্ন থানায় অভিযোগ দায়ের করা হোক। চিঠি লেখা হোক রাষ্ট্রপতিকে।

সেই পরামর্শ মেনেই রাজ্যের একাধিক থানায় এফআইআর দায়ের করা হয় নূপুরের বিরুদ্ধে। সেই তালিকায় ছিল নারকেলডাঙা থানা, বেহালা থানা, জোড়াসাঁকো থানা ও বন্দর এলাকার একাধিক থানা। নারকেলডাঙা থানার তরফে তলবও করা হয়েছিল নূপুর শর্মাকে। কিন্তু হাজিরা দেননি ওই বহিষ্কৃত বিজেপি নেত্রী। চার সপ্তাহ সময় চেয়েছিলেন তিনি।

এবার তাঁকে তলব করল আর্মহাস্ট্র স্ট্রিট থানা। কিন্তু তিনি আদৌ হাজিরা দেবেন কি না, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#case, #Nupur Sharma

আরো দেখুন