দেশ বিভাগে ফিরে যান

পরিবারের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করেছে বিজেপি, সোচ্চার উদ্ধব

June 25, 2022 | < 1 min read

বিজেপির সঙ্গে কাঁধ মেলানোর কোনও প্রশ্নই নেই, সাফ জানিয়ে দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছে, বিজেপি তাঁর পরিবারের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করেছে। তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বসার সুযোগ আর নেই। মহারাষ্ট্রের জোট সরকার খাদের কিনারায় এসে দাঁড়ালেও বিজেপির সঙ্গে আপস করতে রাজি নন উদ্ধব।

মহারাষ্ট্রে নজিরবিহীন রাজনৈতিক সংকটের মুখে উদ্ধব ঠাকরে নেতৃত্বাধীন মহা বিকাশ আঘাড়ি জোট। ঘর ভেঙেছেন শিবসেনার আরেক বিধায়ক একনাথ শিন্ডে। শোনা যাচ্ছে, শিবসেনার প্রতীক ও নাম চেয়ে নাকি নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ারও পরিকল্পনা করেছেন তিনি।

নির্দল বিধায়কদের নিয়ে এই মুহূর্তে শিন্ডের শিবিরে কম-বেশি ৫০ বিধায়ক রয়েছেন বলে জল্পনা। এই পরিস্থিতিতে উদ্ধব সরকারের পতন শুধুই সময়ের অপেক্ষা। তবে দেওয়ালে পিঠ থেকে গেলেও বিজেপি সঙ্গে আপস করবেন না বলে জানিয়ে দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

শিবসেনার জেলা সভাপতিদের উদ্দেশ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্ধব বলেন, কয়েকজন বিধায়ক বিজেপির সঙ্গে গাঁটছড়া বাঁধতে তাঁকে চাপ দিচ্ছিলেন। যাঁরা মাতোশ্রী ও তাঁর পরিবারকে আক্রমণ করেছে, তাঁদের সঙ্গে তিনি আর কখনই বসতে পারব না। তিনি শান্ত থাকতে পারি, কিন্তু তিনি দুর্বল নন, জানিয়ে দেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Maharashtra, #bjp, #uddhav thackrey, #shivsena

আরো দেখুন