বিনোদন বিভাগে ফিরে যান

KK-র মৃত্যুর প্রায় এক মাস অতিক্রান্ত, নজরুল মঞ্চে অনুষ্ঠান করলেন সোনু নিগম

June 27, 2022 | < 1 min read

গত মে মাসে কলকাতায় অনুষ্ঠান করতে এসেছিলেন কেকে (KK)। কিন্তু নিয়তির নিষ্ঠুর পরিহাসের জেরে তাঁর প্রয়াণ ঘটে। চিরতরে আমাদের ছেড়ে চলে যান কেকে। KK-র মৃত্যুর পর নজরুল মঞ্চের উদ্যোক্তাদের অব্যবস্থা নিয়ে নানা মহল থেকে কথা উঠেছিল। এক শ্রেণীর মানুষ কলকাতাকে দায়ী করতে শুরু করেছিলেন। অনেকেই এই শহরকে বয়কট করার কথা বলছিলেন।

কিন্তু নিন্দুকদের মুখে ছাই দিয়ে KK-র মৃত্যুর প্রায় এক মাস পর সেই নজরুল মঞ্চেই অনুষ্ঠান করে গেলেন আরেক জনপ্রিয় শিল্পী সোনু নিগম (Sonu Nigam)। এই অনুষ্ঠানে ব্যাপক সাবধানতা অবলম্বন করা হয়েছিল বলে জানা গিয়েছে। কার্যত শনিবার নজরুল মঞ্চে সোনু নিগমের অনুষ্ঠান উপলক্ষে লালবাজারের তরফ থেকে যে নির্দেশ দেওয়া হয়েছে তা অক্ষরে অক্ষরে মানা হয়েছিল বলে জানা যাচ্ছে। অনুষ্ঠানস্থলের বাইরে তিনটি আম্বুল্যান্স এবং দমকলের গাড়ি মজুত ছিল। এছাড়াও উদ্যোক্তাদের তরফ থেকে অতিরিক্ত নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছিল।

KK-র অনুষ্ঠানের কথা মাথায় রেখে যাতে অতিরিক্ত ভিড় না হয়, সেদিকে কড়া নজর রাখা হয়েছিল। একইসাথে নজরুল মঞ্চ নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল। স্বাভাবিকভাবেই নির্বিঘ্নে এই অনুষ্ঠান মিটে যাওয়ায় কার্যত স্বস্তিতে উদ্যোক্তারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #Nazrul Mancha, #Sonu Nigam

আরো দেখুন