বিনোদন বিভাগে ফিরে যান

বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া?

June 27, 2022 | < 1 min read

সুখবর আসছে ভট্ট-কাপুর পরিবারে? আজ ২৭ জুন সকালেই আলিয়া নিজের ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লেখেন, “আমাদের সন্তান আসছে”(ইংরেজি থেকে তর্জমা করা হয়েছে)। সেখানেই সিংহ,সিংহী ও শাবকসহ এক সিংহ পরিবারে ছবিও দেন আলিয়া। পোস্ট করা মাত্রই শুরু হয় শুভেচ্ছা বার্তার প্লাবন। কিন্তু তাঁদের এই সন্তান কি মানব শিশু নাকি রালিয়ার আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র। সেই নিয়ে প্রায় সকলেই ধন্দে।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন এই বলিউড অভিনেতা-অভিনেত্রী। বলি দুনিয়ার অন্যতম দুই পরিবার কাপুর ও ভট্ট পরিবার সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েন। মহাসমারোহে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। সেখানে উপচে পড়েছিল গ্ল্যামার দুনিয়া। সংবাদমাধ্যমও ঝাঁপিয়ে পড়েছিল। এবার বিয়ের আড়াই মাসের অন্তঃসত্ত্বা আলিয়া।

২০২২ সালের নভেম্বরে রণবীর ও আলিয়া বিয়ের দিনক্ষণ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু এরপরেই তড়িঘড়ি কয়েক সপ্তাহের মধ্যেই রালিয়ার বিয়ের আয়োজন করা হয়। বিগত ১৪ এপ্রিল তারা বিয়ে করেন, এরপরেই এল সুখবর।

যদিও হাল আমলে চিত্রতারকাদের ছবি নিয়ে নানান ধরণের প্রচার করতে দেখা যায়। তাই অনেকেই মনে করছেন, হয়ত এই সুখবর রণবীর-আলিয়ার আসন্ন ছবির প্রচারের নতুন কোন চমক। প্রসঙ্গত, শীঘ্রই মুক্তি পেতে চলেছে রণবীর আলিয়া অভিনীত ব্রহ্মাস্ত্র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #pregnant, #Alia Bhatt

আরো দেখুন