দেশ বিভাগে ফিরে যান

১৮০ ডিগ্রি ঘুরে উদ্ধবের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনছে প্রহার পার্টি

June 28, 2022 | < 1 min read

যেনতেন প্রকারে মহারাষ্ট্র চাই! সেই লক্ষ্যে বিজেপি এখন দল ভাঙানো থেকে শুরু করে ছোট দলগুলিকে প্রলোভন দেখিয়ে তাদের সঙ্গে জোট বাধছে। এরকমই একটি ছোট দল মহারাষ্ট্রের প্রহার জনশক্তি পার্টি। যাদের বিধায়ক সংখ্যা মাত্র ২ জন। কিন্তু, তারাই উদ্ভব ঠাকরের বিরুদ্ধে অনাস্থা আনছে ৩০ জুন। এই পরিস্থিতি সামাল দিতে উদ্ধব ঠাকরে মঙ্গলবার বিকেল ৫টায় মন্ত্রিসভার বৈঠকে ডেকেছেন।

গত শনিবার উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করে তাঁর প্রতি সমর্থনের কথা জানিয়ে আসেন প্রহার পার্টির নেতা তথা বিধায়ক ওমপ্রকাশ বাবারাও ‘বাচ্চু’ কাডু। দু’দিন যেতে না যেতেই ১৮০ ডিগ্রি ঘুরে সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার সিদ্ধান্ত নিলেন বাচ্চু কাডু। আগামী ৩০ জুন তিনি এবং তাঁর দলের আর এক বিধায়ক রাজকুমার প্যাটেল রাজভবনে গিয়ে অনাস্থা প্রস্তাব পেশ করবেন বলে জানা গিয়েছে।

এদিকে, শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের দাবি উড়িয়ে দিয়েছেন বিদ্রোহী নেতা একনাথ শিন্দে। তিনি বলেন, কোন কোন বিধায়ক উদ্ধবের সঙ্গে যোগাযোগ রাখছেন, তাঁর নাম বলুন। তাঁর দাবি, সকলে তাঁর সঙ্গেই আছেন। একজন উদ্ধব ঠাকরের সঙ্গে যোগাযোগ করেননি। শিন্দে এদিন জানান, তিনি শীর্ঘ্রই মুম্বই ফিরবেন। ততক্ষণ পর্যন্ত দীপক কেসরকর বিদ্রোহী শিবিরের হয়ে জনসংযোগ করবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Maharashtra, #Uddhav Thackeray, #shivsena, #prahar janashakti party

আরো দেখুন