জীবনশৈলী বিভাগে ফিরে যান

বন্ধুর প্রেমে পড়েছেন? সেও আপনাকে চায় কিনা, বুঝবেন কীভাবে?

June 29, 2022 | 3 min read

ভালোবাসা মনেই থেকে যায় , ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

বন্ধুর সঙ্গে এক সঙ্গে পথ চলতে চলতে, কীভাবে যেন পছন্দ অপছন্দের গন্ডি পেরিয়ে ভাল লাগা, খুনসুটি সব কিছু ভালবাসায় বদলে যায়। তারপরের রাস্তাটা যদিও ভবিতব্যের দখলে। মজার কথা, প্রচুর মানুষ আছেন, যারা শুরুতেই হোঁচট খান। বান্ধবীকে নিজের মনের কথা বলতে পারেন না। ভয় হয়, যদি না বলে দে, তাহলে কি হবে। ভালোবাসা মনেই থেকে যায়, বান্ধবীর মনের কথা আর জানা হয়ে ওঠে না।

আপনি আপনার বান্ধবীর প্রেমে পরে থাকেন, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

আপনি যদি আপনার বান্ধবীর প্রেমে পরে থাকেন, তাহলে কী ভাবে জানবেন, তিনি আপনাকে নিয়ে কী ভাবছেন? পরখ করে নিতে পারেন নিচের উপায়গুলো।

Heart emoji, ranked
আপনার বান্ধবী হোয়াটসঅ্যাপে নানা রকম ইমোজি পাঠাচ্ছে, ছবি সৌঃ Getty Images

আপনার বান্ধবী কী যে কোনো ছুতো খুঁজে আপনার সঙ্গে কথা বলতে চাইছে? হোয়াটসঅ্যাপে নানা রকম ইমোজি পাঠাচ্ছে, জিজ্ঞেস করছে, আপনি করছেন, কোথায় আছেন? এরকম যদি হয়ে থাকে, তাহলে আপনার বাজি ভালোই হতে পারে। সুযোগ বুঝে কথা বলুন, আলতো পায়ে এগোন, লাভবান হতে পারেন।

ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

আপনার বান্ধবী কী আপনার সম্বন্ধে খুঁটিনাটি সব কিছু মনে রাখেন? কবে আপনার জন্মদিন, কবে আপনি কোথায় খেতে গেছিলেন? কোন গেট-টুগেদারে আপনার কোন জিনিসটা অপছন্দ ছিল? একবার ভেবে দেখুন কেন আপনার বান্ধবী আপনার সম্বন্ধে এতকিছু মনে রাখে। আপনার সম্বন্ধে আপনার বান্ধবীর কী একটু বেশিই আগ্রহ আছে। এমত অবস্থায় আপনার দিক থেকে আস্তে আস্তে এগোনোটাই শ্রেয়।

আপনার বান্ধবী কী আপনাকে একটু বেশি , ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

আপনার বান্ধবী কী আপনাকে একটু বেশিই স্পর্শ করে? হঠাৎ করে হাতে হাত দেওয়া, এক সঙ্গে খাবার খেতে বসলে আপনার মুখের আসেপাশে লেগে থাকে খাবারের টুকরো মুছে দেওয়া, বা আপনার ঘাড়ে মাথা রেখে কথা বলা, আপনার চুল নিয়ে ইনিবিনি করা ইত্যাদির লক্ষণ হতেই পারে, আপনাকে তিনি একটু বেশ পছন্দ করছেন। সুতরাং আপনি তাঁর সঙ্গে ঘনিষ্ঠ আলোচনা করে আরও কাছে আসার চেষ্টা করতেই পারেন।

আপনি আরও ঘনিষ্ঠভাবে তাঁর সঙ্গে মিশুন , ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

আপনার বান্ধবী কী তাঁর বাড়িতে, তাঁর ঘনিষ্ঠ মহলে আপনাকে নিয়ে আলোচনা করেন? জানার চেষ্টা করুন। যদি তাই হয়, তাহলে তাঁর জীবনে আপনার যথেষ্ট গুরুত্ব আছে। আপনি আরও ঘনিষ্ঠভাবে তাঁর সঙ্গে মিশুন, কথা বলুন।

আপনার বান্ধবী আপনার রসিকতায় হাসেন? ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

আপনার বান্ধবী আপনার রসিকতায় হাসেন? খুব বাজে রসিকতা হলেও? তাহলে বুঝতে হবে, আপনার প্রতি তিনি আকৃষ্ট। আপনাকে অন্য চোখে দেখেন তিনি। আপনি পানার বান্ধবীর সঙ্গে অন্তর থেকে মিশে দেখুন, লাভ পেতে পারেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Girlfriend, #love sign, #love

আরো দেখুন