খেলা বিভাগে ফিরে যান

সুস্থ রোহিত শর্মা, টি-টোয়েন্টি সিরিজে খেলবেন ভারতের অধিনায়ক?

July 6, 2022 | < 1 min read

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের আগে করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত। কোভিডের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে খেলতে পারেননি রোহিত শর্মা। তবে আপাতত এখন সুস্থ হয়েছেন তিনি। তাহলে কি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই মাঠে নামতে দেখা যাবে ভারত অধিনায়ককে?

এই সিদ্ধান্ত দলের কোচ রাহুল দ্রাবিড় ও রোহিতের উপর ছেড়েছে বিসিসিআই। তাঁরা সিদ্ধান্ত নেবেন প্রথম ম্যাচ থেকেই রোহিত খেলবেন কি না। এজবাস্টনে টেস্ট শুরু হওয়ার আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত। টেস্ট শুরুর আগের দিন তাঁর কোভিড রিপোর্ট আবার পজিটিভ এসেছিল।

ফলে পঞ্চম টেস্টে খেলতে পারেননি তিনি। অধিনায়কত্ব করেন যশপ্রীত বুমরা। তবে টেস্ট চলাকালীন সুস্থ হয়ে উঠেছেন রোহিত। টেস্টের তৃতীয় দিন থেকে দলের সঙ্গে রয়েছেন তিনি। বিসিসিআই সূত্রে খবর, রোহিত কোভিড থেকে সুস্থ হয়ে উঠলেও তাঁর শারীরিক অবস্থা কেমন রয়েছে সে দিকে নজর দিতে হবে। তিনি খেলার জন্য পুরো ফিট কি না সেটা বিচার করে তবেই তাঁকে খেলার অনুমতি দেওয়া হবে।

আশা করা হচ্ছে প্রথম টি-টোয়েন্টি থেকেই খেলতে পারবেন রোহিত। পঞ্চম টেস্টে যাঁরা খেলেছেন তাঁদের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রাম দিয়েছে ম্যানেজমেন্ট। দ্বিতীয় টি-টোয়েন্টি থেকে ফিরবেন বিরাট কোহলিরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#BCCI, #Rohit Sharma, #t20 series, #India Cricket

আরো দেখুন