কলকাতা বিভাগে ফিরে যান

২১ জুলাই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ার আসর কলকাতায়

July 17, 2022 | < 1 min read

২১ জুলাই তৃণমূলের বার্ষিক শহিদ সমাবেশ। করোনার পর ফের ধর্মতলায় হতে চলেছে এই সমাবেশ। আর সেটাই সফল করতে রাজ্যজুড়ে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেতা, কর্মীরা। পথসভা থেকে কর্মীসভা, মাইকে প্রচার, দেওয়াল লিখন সবই চলছে জোরকদমে। প্রচার চালাচ্ছে তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া গ্রূপগুলিও।

কলকাতা ছাড়িয়ে বিভিন্ন জেলা থেকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় প্রায় ৫০০-র উপর ফেসবুক পেজ ও গ্রুপ। গ্রুপগুলির লক্ষ এ হলেও গ্রুপের পরিচালনকারীরা বিভিন্ন জেলার বাসিন্দা হওয়ার সুবাদে একে অপরের সঙ্গে খুব একটা পরিচিত নন। সেই পরিচিতি বাড়াতে এবং দলের হয়ে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় কাজ করার অঙ্গিকার নিয়ে ২১ জুলাইয়ের আগের দিন ২০ জুলাই হবে এক আড্ডা।

সোশ্যাল মিডিয়া গ্রুপগুলির তরফে কলকাতার চাঁদনি চকের গণেশ চন্দ্র অ্যাভিনিউতে বসছে সোশ্যাল মিডিয়ার আসর। যেখানে শহিদ দিবসের আগের দিন দূরের জেলা থেকে আসা সোশ্যাল মিডিয়ায় দলের হয়ে প্রচার করা বিভিন্ন গ্রুপের সদস্যরা হাজির থাকবেন। তাঁদেরকে উদ্বুদ্ধ করতে হাজির থাকবেন একঝাঁক প্রথম সারির নেতা। শহিদদের স্মরণে রক্তদান শিবিরেরও আয়োজন করা হয়েছে।

শুধু তাই নয়, সেদিন সোশ্যাল মিডিয়ার সদস্যরা সেখানে রাত্রিযাপন করে একসঙ্গে মিছিল করে রওনা দেবেন ধর্মতলায় শহিদ দিবসের সভায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media, #tmc, #21st July, #chayer adda

আরো দেখুন