কলকাতা বিভাগে ফিরে যান

যাঁরা ভোট দেননি, তাঁদের আগে পরিষেবা দেব, বজবজে সাফ জানালেন অভিষেক

August 10, 2022 | < 1 min read

২০২৪ সালের মার্চ মাসের মধ্যেই ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে প্রতিটি বাড়িতে পানীয় জলের লাইন পৌঁছে যাবে। সারা দেশের কাছে মডেল হবে তাঁর লোকসভা কেন্দ্র, বুধবার বজবজে আর্সেনিক-মুক্ত পানীয় জল প্রকল্প ‘বর্ধিতকরণ’-এর উদ্বোধনেএ কথাই বললেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি বলেন, তাঁর কেন্দ্র যেভাবে কাজ হয়েছে দেশের ৫৪৩টি লোকসভা কেন্দ্রের কোথাও কাজ হয়নি।

প্রতি বাড়িতে আর্সেনিকমুক্ত জল পৌঁছে দিতে এই জলপ্রকল্পের কাজ দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন অভিষেক। তাঁর কথায়, ”কেউ যদি কাজ আটকানোর চেষ্টা করে, তাহলে স্বতঃপ্রণোদিত মামলা করে জেলে ভরে দিন।” তিনি আজ বলেন, কেউ যদি মনে করেন পুরসভার জলের লাইন মাঝপথে কেটে কাউকে জল দেবে, তাহলে ভুল করবে। কেউ কিছু করলে তাঁর কাছে একঘণ্টার মধ্যে খবর চলে আসবে।

আজ পুরকর্মীদের অভিষেক নির্দেশ দেন, যারা তাঁকে ভোট দেননি, সেই বিরোধীদের বাড়িতে আগে জলের লাইন দিতে। তিনি বলেন ১৮ মাসের মধ্যে এই কাজ শেষ করতে। তিনি প্রতি ২-৩ মাস অন্তর এসে বিস্তারিতভাবে কাজ খতিয়ে দেখবেন বলে জানান।

এদিনের সভা থেকে কেন্দ্রের একশো দিনের কাজের টাকা আটকে দেওয়া নিয়ে সরব হন তিনি। তিনি বলেন, বাংলায় ভোটে হেরেছে বিজেপি। তারই বদলা নিতে কেন্দ্রের বিজেপি সরকার বাংলাকে বঞ্চনা করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #abhishek banerjee, #tmc, #Diamond Harbour, #budge budge

আরো দেখুন