দেশ বিভাগে ফিরে যান

কাজের বেলায় কাজী, কাজ ফুরালে পাজি! ধনখড়ের শপথে অনুপস্থিত বঙ্গ বিজেপি

August 11, 2022 | < 1 min read

জগদীপ ধনখড় পশ্চিমবঙ্গের রাজ্যপাল থাকাকালীন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার থেকে বঙ্গ বিজেপির ছোট-বড়-মাঝারি নেতারা নিয়মিত ছুটতেন রাজভবনে। অনেকেই কটাক্ষ করে বলতেন, রাজভবন বিজেপি’র কার্যালয়ে পরিণত হয়েছে। সেই জগদীপ ধনখড় বৃহস্পতিবার দেশের উপরাষ্ট্রপতি হিসাবে শপথ নিলেন। অথচ সেই শপথ গ্রহণ অনুষ্ঠানে বঙ্গ বিজেপি’র কেউ!

সূত্রের খবর, উপরাষ্ট্রপতির শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি দিলীপ ঘোষ। ফলে তাঁর হাজির থাকার কোনও প্রশ্নই নেই। শুভেন্দু অধিকারী মারফৎ আমন্ত্রণ পাঠানো হয়েছিল দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে। তিনিও শপথ গ্রহণ অনুষ্ঠানে যাননি।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল শুভেন্দু অধকারীর। তাঁকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন জগদীপ ধনখড়। আজ সকালেই তাঁর দিল্লি আসার কথা ছিল। কিন্তু তিনিও আসেননি। তবে কী কারণে তিনি আসেননি তা জানা যায়নি। অর্থাৎ ধনখড়ের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকলেন না বঙ্গ বিজেপি’র কোনও নেতা।

রাজ্যপাল পদে আসার পর থেকে জগদীপ ধনখড়ের বিরুদ্ধে উঠেছিল বিজেপির সুরে কথা বলার। রাজ্য সরকারের এই নিয়ে বারবার সংঘাত তৈরি হয়েছে। ফলে স্বাভাবিক ভাবেই তৃণমূলের কেউ এদিনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Jagdeep Dhankhar, #bjp, #dilip ghosh, #sukanta majumder, #vice president

আরো দেখুন