রাজ্য বিভাগে ফিরে যান

মন্ত্রীদের গাড়িতে লালবাতি ব্যবহার না করার এবং পাইলট কার নিয়ে না ঘোরার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

August 18, 2022 | < 1 min read

বৃহস্পতিবার নবান্নে মন্ত্রিসভার বৈঠকে মন্ত্রীদের ‍আরও সতর্ক থাকার এবং পরিচ্ছন্ন ভাবমূর্তি রেখে চলার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


মন্ত্রীসভার বৈঠকে এদিন সকল মন্ত্রীকেই ব্যক্তিগত ও সরকারের ভাবমূর্তি সম্পর্কে সচেতন হয়ে চলার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে নতুন মন্ত্রীদের তিনি বলেন, তাঁরা যেন কোনও সিদ্ধান্ত নে‍ওয়ার আগে ফাইলগুলি যেন ভাল করে পড়েন। তারপরে যেন সই করেন।


সূত্রের খবর, মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী তাঁর সতীর্থ মন্ত্রীদের সতর্ক করে এও বলেছেন যে, বিজেপি ফাঁদ পেতে বসে রয়েছে। কখন কোন ছিদ্র পাবে চেপে ধরবে। তাই বুঝে চলতে হবে। কাউকে কোনও সুযোগ দেওয়া যাবে না।


এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পষ্টাপষ্টিভাবে জানিয়ে দিয়েছেন, রাজ্যের কোনও মন্ত্রী আজ (বৃহস্পতিবার) থেক কলকাতায় পাইলট কার নিয়ে ঘুরতে পারবেন না। তবে হাইওয়ে এলাকায় মন্ত্রীদের গাড়ি পাইলট করে নিয়ে যাওয়া হবে। ঘনবসতিপূর্ণ এলাকায় ও কলকাতায় লাল বাতি ব্যবহার করা যাবে না।


মুখ্যমন্ত্রী কিছুদিন আগেও ঘরোয়া ভাবে দলের নেতা মন্ত্রীদের বলেছিলেন, এ ভাবে লালবাতি, নীলবাতি লাগিয়ে ঘোরাঘুরি সাধারণ মানুষ পছন্দ করেন না। এতে আমজনতার সঙ্গে বিচ্ছিন্নতা তৈরি হয়। বরং নেতা মন্ত্রীদের উচিত মাঝেমধ্যে চায়ের দোকানে গিয়ে বসা। মানুষের বাড়িতে গিয়ে খোঁজখবর নেওয়া।

TwitterFacebookWhatsAppEmailShare

#Nabanna, #CM Mamata Banerjee, #West Bengal, #Mamata Banerjee

আরো দেখুন