খেলা বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়, এশিয়া কাপে Team India-র কোচ কে?

August 23, 2022 | < 1 min read

রাহুল দ্রাবিড়, ছবি সৌজন্যেঃ icc-cricket

এশিয়া কাপ আসন্ন। সদ্যই জিম্বাবোয়কে হারিয়েছে ভারত। জয়ের আনন্দের মাঝেই ভারতীয় শিবিরের জন্যে দুঃসংবাদ এল। করোনা আক্রান্ত হলেন ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। হয়ত এশিয়া কাপে দলের সঙ্গে থাকতেও পারবেন না রাহুল।

ভরসার ওয়াল সদ্য সমাপ্ত জিম্বাবোয়ে সফরেও দলের সঙ্গে ছিলেন না। স্ট্যান্ড ইন কোচ হিসেবে ভিভিএস লক্ষ্মণ ছিলেন দায়িত্বে। এদিকে দ্রাবিড় অসুস্থ হওয়ায় এশিয়া কাপে জাতীয় দলের সঙ্গে কোচ হিসেবে ভিভিএস লক্ষ্মণের (VVS Laxman) যাওয়ার সম্ভাবনা ক্রমশ জোরালো হচ্ছে। এশিয়া কাপের দল থেকে চোটের কারণে জশপ্রীত বুমরাহ ও হর্ষল প্যাটেল ছিটকে গিয়েছেন। এই অবস্থায় কোচ দ্রাবিড়ের করোনা আক্রান্ত হওয়া, এশিয়া কাপের (Asia Cup) আগে ভারতীয় শিবিরের জন্য আদপেই বড় ধাক্কা। এশিয়া কাপের মতো টুর্নামেন্টে যদি তিনি না থাকেন, সেক্ষেত্রে সমস্যায় পড়বে টিম ইন্ডিয়ায় খেলোয়াড়রা।

পাকিস্তানের বিরুদ্ধেই এবারের এশিয়া কাপের অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া। যেকোনও টুর্নামেন্টের প্রথম ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। দ্রাবিড়ের অনুপস্থিতিতে সেই ম্যাচের রণকৌশল তৈরির ভার এসে পড়বে লক্ষ্মণের উপর। ভারত-পাক ম্যাচ মানেই বাড়তি স্নায়ুর চাপ, তার উপর এশিয়া সেরা হওয়ার লড়াই, এক্ষেত্রে বাড়তি চাপ থেকেই যাচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #Rahul Dravid, #asia cup

আরো দেখুন