রাজ্য বিভাগে ফিরে যান

ED-র পুতুল নাচ বন্ধ করে বাংলার থেকে শিক্ষা নিন, শাহকে কটাক্ষ অভিষেকের

August 30, 2022 | < 1 min read

পুলিশকে সামলাতে ব্যর্থ অমিত শাহর মন্ত্রক। এরকমই চাঁচাছোলা ভাষাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরোর রেকর্ড প্রকাশিত হয়েছে সোমবার। সেই রিপোর্ট অনুযায়ী, দেশের নিরাপদতম এবং সবথেকে সুরক্ষিত শহর কলকাতা। দেশের অন্য কোনও শহরের তুলনায় গুরুতর অপরাধের হার সবথেকে কম তিলোত্তমায়। আর এই তালিকারই শীর্ষে রয়েছে রাজধানী দিল্লি। গুরুতর অপরাধের ক্ষেত্রে কলকাতার অপরাধের হার যেখানে ৯২.৬, সেখানে দিল্লিতে অপরাধের হার ১৭৭১.৭। যা কলকাতার থেকে ১৯ গুণেরও বেশি। এই বিষয়টি নিয়েই অমিত শাহকে কটাক্ষ করে টুইট করেন অভিষেক।

টুইটারে অভিষেক লিখেছেন, ‘‘অমিত শাহর হাতে এখন জোড়া কাজ রয়েছে। প্রথম নিজের ছেলেকে জাতীয়তাবাদ শেখানো এবং তারপর নিজের মন্ত্রকের পুলিশকে সামলানো। দিল্লির অপরাধের মাত্রা দেখলে বিস্মিত হতে হয়। ইডিকে পুতুলের মতো নাচানো বন্ধ করে তিনি বাংলার মডেল থেকে শিক্ষা নিতে পারেন।’’

কয়লা কাণ্ডে অভিষেককে ফের সমন পাঠিয়েছে ইডি। এই পরিস্থিতিতে অভিষেকের টুইটটি যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতক মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Amit shah, #abhishek banerjee, #Enforcement Directorate, #CBI

আরো দেখুন