দেশ বিভাগে ফিরে যান

বীভৎস! যোগী রাজ্যে ফের গণধর্ষণ, বিবস্ত্র অবস্থায় হেঁটে বাড়ি ফিরল নাবালিকা

September 22, 2022 | < 1 min read

আরও একবার যোগী রাজ্যে নারী নির্যাতনের বীভৎস রূপ সামনে এল। ৩০ সেকেন্ডের একটি ভিডিও দেখে শিউড়ে উঠতে হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নির্যাতিতা কিশোরী নগ্ন হেঁটে যাচ্ছেন রাস্তা দিয়ে। গণধর্ষণের জেরে নাগাড়ে রক্তপাত হয়ে চলেছে তাঁর। সেই অবস্থাতেই প্রায় ২ কিলোমিটার রাস্তা নগ্ন হাঁটেন ওই নির্যাতিতা কিশোরী। রাস্তা জুড়ে দাঁড়িয়ে থাকা মানুষজন শুধু যে সেই দৃশ্য চুপচাপ দেখল, তাই-ই নয়, মোবাইলে ভিডিও রেকর্ডও করল সেই দৃশ্য!

বীভৎস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদ এলাকায়। মোরাদাবাদ (Moradabad) পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাশের গ্রামে একটি মেলায় গিয়েছিল ওই ১৫ বছরের কিশোরী। সেখানে তাকে পাঁচ যুবক অপহরণ করেন বলে অভিযোগ। তারপর তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে ওই পাঁচ যুবকের বিরুদ্ধে। সেই সময় কিশোরীর চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে যান এক গ্রামবাসী। তত ক্ষণে কিশোরীর পোশাক নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দু’সপ্তাহ আগে এই ঘটনা ঘটেছে। সম্প্রতি সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

এরপরেই থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর কাকা। যদিও তাঁর অভিযোগ, প্রাথমিকভাবে অভিযোগ পাওয়ার পরেও কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ। তারপর সরাসরি জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হন তিনি। এরপর গত ৭ সেপ্টেম্বর এফআইআর নেয় পুলিশ। তিনি জানিয়েছেন, ফোন করে তাঁকে লাগাতার প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে অভিযুক্তরা। সে কথাও উল্লেখ করা হয়েছে এফআইআরে। প্রসঙ্গত, ক’দিন আগেই দুই দলিত বোনকে ধর্ষণ (Gang Rape) করে খুনের অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে গিয়েছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। সেই ঘটনায় আলোড়নের মধ্যেই মোরাদাবাদের এই ঘটনা নতুন করে সে রাজ্যের নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#gang rape, #Uttar Pradesh, #Moradabad

আরো দেখুন