রাজ্য বিভাগে ফিরে যান

উৎসবের মরশুমে দলীয় নেতা-কর্মীদের এলাকায় থাকার নিদান অভিষেকের

September 22, 2022 | < 1 min read

পুজোর সময় দলীয় নেতা-কর্মীদের এলাকায় থাকার নিদান দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। পুজোর সময় এলাকায় থেকে সাধারণ মানুষের সঙ্গে নিবিড় জনসংযোগ গড়ে তোলার কথাও বলেন তিনি। স্থানীয় ক্লাবগুলির সঙ্গে যোগাযোগ রাখা, সেই সঙ্গে মানুষ যাতে দুর্গাপুজোয় আনন্দ উৎসবে মেতে উঠতে পারেন, সেদিকেও সজাগ দৃষ্টি রাখার নির্দেশ দিয়েছেন অভিষেক। অন্যদিকে, একেবারে ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পঞ্চায়েত নির্বাচন। পুজো মিটলেই পুরোদমে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতিতে ঝাঁপিয়ে পড়ার কথাও বলছেন তিনি। বারবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পঞ্চায়েত নির্বাচনের কথা বলছেন অভিষেক। দলীয় বৈঠকেও শান্তিপূর্ণভাবে নির্বাচন করার নির্দেশ দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

২১ সেপ্টেম্বর হুগলি জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিও বৈঠকে হাজির ছিলেন। বৈঠকে হুগলি-শ্রীরামপুর ও আরামবাগ সাংগঠনিক জেলা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে খবর। ব্লক, টাউনের সভাপতিদের নাম চূড়ান্ত করার আগে জেলা নেতৃত্বের সঙ্গে বসেন অভিষেক। সাংগঠনিক বিষয় নিয়ে জেলা নেতৃত্বের মতামত শোনেন, তা লিপিবদ্ধও করা হয়। এরপরই পুজো মিটলে পঞ্চায়েত প্রস্তুতিতে জোরকদমে নেমে পড়ার বার্তা দেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

শোনা যাচ্ছে, অভিষেক বৈঠকে সাফ বার্তা দিয়েছেন পঞ্চায়েত ভোটে কোনরকম জোরজুলুম বরদাস্ত করা হবে না। মানুষ যাতে নিজের ভোট দিতে পারে তা সুনিশ্চিত করতে হবে। কোনরকম প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবে না। বিরোধীরা পঞ্চায়েত ভোটে যত খুশি প্রার্থী দিক, কোনও অশান্তি নয়। নিজেরা সংগঠনকে শক্তিশালী করুন, এমনই নির্দেশ দিয়েছেন অভিষেক। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে সামনে রেখে ভোটে লড়ার কথাও বলেন তিনি। বৈঠকে সবাইকে সঙ্গে নিয়ে চলার কথাও বলছেন অভিষেক। প্রার্থী নির্বাচনের যাবতীয় বিষয় দেখবে রাজ্য কমিটি, তাও জেলা নেতৃত্বদের কাছে স্পষ্ট করে দিয়েছেন অভিষেক।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #abhishek banerjee, #tmc, #Trinamool Congress

আরো দেখুন