খেলা বিভাগে ফিরে যান

কলকাতা লিগ থেকে নাম তুলে সমাজমাধ্যমে সমর্থকদের রোষে এটিকে মোহনবাগান

September 27, 2022 | 2 min read

কলকাতা লীগে ইস্টবেঙ্গল ও মোহনবাগান, ছবি সৌজন্যে- HT Bangla

কলকাতা প্রিমিয়ার লিগের (Calcutta Football League) সুপার সিক্সের ম্যাচে খেলবে না তারা, জানিয়ে দিল এটিকে মোহনবাগান (atk mohun bagan)।মোহনবাগানের পক্ষ থেকে জানানো হয়েছে, কলকাতা লীগের সুপার সিক্সের খেলা শেষ হওয়ার আগেই শুরু হয়ে যাবে আই এস এল। আই এস এল-এর খেলা একবার শুরু হলে সেই প্রতিযোগিতায় নথিভুক্ত প্লেয়াররা আর অন্য কোনও টুর্নামেন্টে খেলতে পারবে না, এই যুক্তি দেখিয়েই কলকাতা লীগ খেলবে না এটিকে মোহনবাগান। যুক্তি থাকলেও ক্লাবের এই সিদ্ধান্ত নিয়ে উত্তাল সমাজমাধ্যমের মোহনবাগান সমর্থকরা। কর্মকর্তাদের বিরুদ্ধে ক্ষোভ যুগের দিচ্ছে তারা।

এদিকে ধর্ম সংকটে ফেঁসে গেছে আইএফএ। বড় ক্লাবগুলির স্বার্থ দেখতে তারা নিয়ম করেছে প্রিমিয়ার লিগের এ গ্রুপে কোনও অবনমন হবে না। তাই তারা মোহনবাগানের অবনমনও করতে পারবে না শাস্তি হিসেবে।

মোহনবাগান লিগ থেকে নাম তুলে নেওয়ায় এবার আর কলকাতা লিগের ডার্বি হবে না। আই এফ এ-র সচিব অনির্বান দত্ত সবে দায়িত্বে এসেছেন। যখন সব ক্লাবেরই উচিত ছিল তাঁকে সাহায্য করা, সেই সময়েই মোহনবাগান প্রথম থেকে অসহযোগিতা করে শেষ পর্যন্ত লিগ থেকে নিজেদের সরিয়ে নিল। সমর্থকদের বক্তব্য আসলে নাকি ফুটবল টিমটা সঞ্জীব গোয়েঙ্কার হাতে তুলে দিয়ে সবুজ মেরুন কর্তারা কার্যত ঠুঁটো জগন্নাথ। মুখে তাঁরা যাই বলুন না কেন, আদতে তাদের কোনও ক্ষমতাই নেই, সমাজ মাধ্যমে এমনি বলছেন সমর্থকরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mohun Bagan, #CFL 2022-23, #Calcutta Football League

আরো দেখুন