রাজ্য বিভাগে ফিরে যান

গুরুত্ব দেননি শাহ? এবছরেই শেষ দুর্গাপুজো হল বঙ্গবিজেপির, জানিয়ে দিলেন সুকান্ত

October 6, 2022 | < 1 min read

২০২০ সালে রীতিমত তোড়জোড়ের সঙ্গে সল্টলেকের ইজেডসিসিতে দুর্গাপুজো শুরু করেছিল বঙ্গবিজেপি। তখন সামনে ২০২১-এর রাজ্য নির্বাচনকে পাখির চোখ করে বাঙালির মন জেতার চেষ্টায় ছিলেন নেতারা। বিশেষ ফল হয়নি তাতে। ষষ্ঠীর দিন ইজেডসিসিতে দলের করা পুজো উদ্বোধন করতে এসে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানিয়ে গিয়েছেন এ বছরই ইজেডসিসির শেষ পুজো হয়েছে, এরপর আর দুর্গাপুজো করা হবে না।

প্রসঙ্গত, এই বছর বিজেপি সূত্রে জানা গিয়েছিল, পুজোর আগে শহরে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বেশ কয়েকটি পুজোও উদ্বোধন করতে পারেন বলে শোনা যাচ্ছিল। এর মধ্যে ছিল শিয়ালদহের একটি নামী পুজোও। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী আসেন নি। দলের নিচুতলার সমর্থকরা ব্যাপারটা ভাল চোখে নেন নি বলেও জানা যাচ্ছে। শোনা যাচ্ছে, বঙ্গবিজেপির সমর্থকরা এর জন্যে রাজ্যের নেতাদেরই দায়ী করছেন, কেননা তাঁরা কেন্দ্রীয় নেতাদের, শাহের এই সময়ে কলকাতায় আসার গুরুত্ব, বোঝাতে নাকি ব্যর্থ হয়েছেন।

এদিকে ইজেডসিসির পুজো কেন বন্ধ হচ্ছে তার ব্যাখ্যা দিতে গিয়ে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, পুজো করার যে ১৫ থেকে ১৬ লক্ষ টাকা খরচ হয়, তা বহন করার ক্ষমতা বঙ্গবিজেপির নেই। তাই বাধ্য হয়ে তিন বছরের পুজো করার পর তা বন্ধ করতে হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #Amit shah, #bjp, #Bengal BJP, #Dr Sukanta Majumdar, #durga pujo 2022

আরো দেখুন