খেলা বিভাগে ফিরে যান

সত্যি হল আশঙ্কা, আসিসি-র চেয়ারম্যান পদের জন্য সৌরভের নাম পাঠাচ্ছে না বিসিসিআই

October 20, 2022 | < 1 min read

সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি সৌঃ- telegraphindia

আশঙ্কাই সত্যি হল। আইসিসি-র পরবর্তী চেয়ারম্যান হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) নাম প্রস্তাব করল না বিসিসিআই। বিসিসিআই থেকে এদিন নাম পাঠানোর শেষ দিন ছিল। কিন্তু প্রাক্তন বোর্ড সভাপতিকে ব্রাত্যই রাখা হল এই পর্যায়ে।

জানা যাচ্ছে আইসিসি (ICC) চেয়ারম্যান পদের জন্য ভারত থেকে কোনও নাম পাঠাচ্ছে না বিসিসিআই (BCCI)। বরং এখন শোনা যাচ্ছে বর্তমান চেয়ারম্যান নিউজিল্যান্ডের গ্রেগ বার্কলে-কে আরও দুই বছরের জন্য সমর্থন করবে রজার বিনি জয় শাহের ভারতীয় ক্রিকেট বোর্ড। ১৮ অক্টোবর বিসিসিআই-এর ৯১তম বার্ষিক সাধারণ সভার শেষেই এই ইস্যু নিয়ে ইঙ্গিত পাওয়া গিয়েছিল। বিদায়ী বোর্ড প্রধান সৌরভকে আইসিসি চেয়ারম্যান পদে ভাবছে না বিসিসিআই। সেটাই এবার সামনে এল।

ময়দানের প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই সৌরভের সমর্থনে মুখ খুলেছেন। তাঁদের মতে বাংলার মহারাজ বিজেপি’র রাজনীতির শিকার। বাংলার প্রাক্তন অধিনায়ক উৎপল চট্টোপাধ্যায় বলেন, সৌরভের হতাশার কোনও ব্যাপার নেই। ও আবার আইসিসি-তে যেতে পারে। ওঁর হাতে অনেক সময় রয়েছে। সম্বরণ বন্দ্যোপাধ্যায় বলেন, সৌরভ প্রশাসক হিসেবে সফল। ওঁর কাছে আবারও সুযোগ আসবে। যদিও সৌরভ এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sourav Ganguly, #BCCI, #ICC

আরো দেখুন