খেলা বিভাগে ফিরে যান

ভেস্তে গেল ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ, বিশ্বকাপের শেষ চার কী ঠিক করবেন বরুণদেব?

October 28, 2022 | < 1 min read

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ সুপার-১২-এর গ্রুপ ১-এর আফগানিস্তান- আয়ারল্যান্ড ম্যাচ সকালেই ভেসে গেছিল। এবার ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে দিনের দ্বিতীয় ম্যাচও বৃষ্ঠিতে ভেসে গেল। সেমিফাইনালের দৌড়ে দুই দলের জন্যই এই ম্যাচটি ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে হারের পর ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া, দুই দলেরই সেমিফাইনালে যাওয়ার পথ কঠিন হয়ে পড়েছিল। সুপার-১২-র উদ্বোধনী ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে গেছিল অস্ট্রেলিয়াকে, অন্যদিকে আয়ারল্যান্ডের কাছে পরাজিত হয়েছিল ইংল্যান্ড। বৃষ্টিতে বাতিল হয়েছিল নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচও। ম্যাচ বাতিলের পর নিউজিল্যান্ড, ইংল্যান্ড আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়া প্রত্যেকেই ৩ পয়েন্ট পেয়ে আছে।

অন্যদিকে, গ্রূপ ২-এ বৃষ্টিতে ভেস্তে যায় জিম্বাবুয়ে-দক্ষিণ আফ্রিকা ম্যাচও। সুতরাং, সেমিফাইনালে কোন চার দল উঠবে, তার জন্য ২২ গজের চেয়ে স্বয়ং বরুণদেবের দিকেই ভরসা রাখছেন ক্রিকেটপ্রেমীরা। এদিকে সমাজমাধ্যমে অস্ট্রেলীয় ক্রিকেট সংস্থা এবং ICC-কে গালমন্দ করতে ছাড়ছেননা তারা। বক্তব্য একটাই, বৃষ্টি হবে জেনেও কেন ম্যাচ রাখা হল বছরের এই সময়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#England, #Rain, #T20 World Cup, #Australia, #MATCH ABANDONED

আরো দেখুন