উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

রাজ্যে গেরুয়া শিবিরের গোষ্ঠীকোন্দলের জেরে এবার চলল গুলি!

November 7, 2022 | < 1 min read

রাজ্যে গেরুয়া শিবিরে গোষ্ঠীদ্বন্দ্ব নতুন নয়। প্রায় প্রতিদিনই তাদের আভ্যন্তরিণ কোন্দলের খবর সংবাদমাধ্যমে আসে। এবার বিষয়টা আর একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ির মধ্যে সীমাবদ্ধ রইল না, বিষয়টা গড়াল গুলি-বন্দুক পর্যন্ত। ঘটনাচক্রে এই মুহূর্তে উত্তরবঙ্গ সফরে রয়েছেন বিজেপি’র কেন্দ্রীয় পর্যবেক্ষক সুনীল বনসল। পঞ্চায়েত ভোট নিয়ে তিনি সাংগঠনিক বৈঠক করছেন শিলিগুড়িতে। তখনই উত্তরবঙ্গে বিজেপি’র গোষ্ঠীকোন্দলের চিত্রে সামনে উঠে এল।

ঘটনাটি ঘটেছে মাথাভাঙায়। রবিবার কোরপাতাবাজারে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের শ্রমিক সংগঠন ভারতীয় মজদুর সংঘের (বিএমএস) একটি সভা ছিল। সেই সভায় গেরুয়া শিবিরের দুই গোষ্ঠীর মধ্যে প্রচন্ড বাকবিতন্ডা হয়। কিন্তু বিষয়টি সেখানেই শেষ হয়নি। রাতে সভা শেষে বিএমএসের রাজ্য সহ-সভাপতি মানিক তালুকদার বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চলে। যদিও তাঁর গায়ে গুলি লাগেনি। অল্পের জন্য তা লক্ষ্যভ্রষ্ট হয়।

ঘটনার পর থেকেই পলাতক স্থানীয় বিজেপি কর্মী বলে পরিচিত মানব সরকার, মিঠুন বৈশ্য। তাদের নামে মাথাভাঙা থানায় অভিযোগ দায়ের করেন মানিক তালুকদার। তাঁর অভিযোগ তাঁকে খুনের পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু বরাতজোরে তিনি বেঁচে যান।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp vs bjp, #Firing, #Shoot, #Sunil Bansal, #Bullets, #North Bengal, #bjp, #siliguri, #BJP Bengal

আরো দেখুন