বিনোদন বিভাগে ফিরে যান

প্রয়াত প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে

November 26, 2022 | < 1 min read

প্রয়াত প্রবীণ চলচ্চিত্র এবং থিয়েটার অভিনেতা বিক্রম গোখলে (vikram gokhale)। শনিবার দুপুরে পুনের একটি হাসপাতাল তাঁর প্রয়াণ হয়।

নভেম্বর ২৩ তারিখ বুধবার সন্ধ্যায় প্রবীণ এই অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে পরদিন সকালে কন্যা তার বাবার মৃত্যুর গুজব অস্বীকার করেন। তার বাবার স্বাস্থ্যের একটি আপডেট দিয়ে, তার মেয়ে একটি সর্বভারতীয় সংবাদ সংস্থা জানিয়েছিলেন যে অভিনেতা বর্তমানে “লাইফ সাপোর্টে” এবং তাঁর অবস্থা “এখনও গুরুতর”। “প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে এখনও সঙ্কটজনক এবং লাইফ সাপোর্টে, তিনি এখনও মারা যাননি। তাঁর জন্য প্রার্থনা করুন” জানিয়েছিলেন বিক্রম গোখলের মেয়ে।

বিক্রম গোখলে, তার বিস্তৃত কর্মজীবনে, অমিতাভ বচ্চনের আইকনিক অগ্নিপথ এবং সঞ্জয় লীলা বানসালির হাম দিল দে চুকে সানাম সহ মারাঠির পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেছিলেন, সালমান খান, অজয় ​​দেবগন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের সহ-অভিনেতা। সাম্প্রতিক বছরগুলিতে, তিনি মিশন মঙ্গল, হিচকি, আইয়ারি, ব্যাং ব্যাং!, দে দানা দান এবং ভুল ভুলাইয়া প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন। ৪০ বছরেরও বেশি সময় ধরে কর্মজীবনে, তিনি বেশ কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন।

বিক্রম গোখলে ১৯৭১ সালে অমিতাভ বচ্চনের ছবি পরওয়ানা দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ২০১০ সালে, তিনি মারাঠি চলচ্চিত্র ‘অনুমতি’তে কাজের জন্য শ্রেষ্ঠ অভিনেতার জন্য জাতীয় পুরস্কার পান। তিনি মারাঠি ছবি ‘আঘাট’ পরিচালনায় করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Death, #vikram gokhale

আরো দেখুন