হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

Exclusive অমিতাভকে নিয়ে প্লান্টেড স্টোরি? ‘জানিই না’, বলছে তাঁর অফিস

November 28, 2022 | < 1 min read

শুক্রবার, নভেম্বর ২৫, রাত ৮টা  নাগাদ ভারতের অন্যতম সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া বা পিটিআই একটি খবর প্রকাশ করে। জানানো হয় যে শ্রী রাম টেম্পল কনস্ট্রাকশন কমিটি জানিয়েছে যে রামজন্মভূমির ইতিহাস নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে, যাতে ভাষ্যপাঠ করতে অনুরোধ করা হয়েছে ভারতের অন্যতম আইকন প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনকে। স্বভাবতই দেশের বেশ কিছু নামি খবরের কাগজ পিটিআইয়ের এই খবর নিয়ে প্রকাশ করে। 

খবরে প্রকাশ হয় যে – লেখক ও ফিল্ম সেন্সর বোর্ডের চেয়ারম্যান প্রসূন জোশী, চলচ্চিত্র পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী, বিখ্যাত লেখক যতীন্দ্র মিশ্র, এবং ইন্দিরা গান্ধী ন্যাশনাল সেন্টার ফর দ্য আর্টসের সেক্রেটারি সচিদানন্দ জোশীর সমন্বয়ে একটি কমিটি করা হয়েছে এই চলচ্চিত্র নির্মাণ তদারকি করতে। 

মজার কথা হল, এই খবরটির সত্যতা জানতে যখন অমিতাভ বচ্চনের অফিসের সঙ্গে যোগাযোগ করা হয়, তারা সাফ জানিয়ে দেন, এই বিষয়টির ব্যাপারে তারা কিছুই জানেন না. তাদের সঙ্গে কোনও যোগাযোগ করা হয় নি। 

তাহলে কি ধরে নেওয়া যায় যে খবরটা প্লান্টেড? বড় সংবাদ মাধ্যমগুলি কেনই বা অমিতাভ বচ্চনের অফিসের সঙ্গে খবরের সত্যাসত্য নিয়ে  যোগাযোগ করল না? প্রশ্ন থেকে যাচ্ছে। 

প্রসঙ্গত, কদিন আগেই দিল্লি হাইকোর্ট রায় ঘোষণা করেছে যে বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের নাম, ছবি, কণ্ঠস্বর বিনা অনুমতিতে ব্যবহার করা যাবেনা।

TwitterFacebookWhatsAppEmailShare

#amitabh bachchan, #Shri Ram Janmabhoomi

আরো দেখুন