বিনোদন বিভাগে ফিরে যান

অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিন উদযাপন করতে বিশেষ প্রদর্শনী KIFF-এর

December 3, 2022 | < 1 min read

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে আগামী ১৫ ডিসেম্বর থেকে। ২৮তম এই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে আসছেন বর্ষীয়ান অভিনেতা এবং আইকন অমিতাভ বচ্চন। সাথে থাকবেন তাঁর স্ত্রী জয়া বচ্চনও। এই চলচ্চিত্র উৎসবে অমিতাভ বচ্চনকে সম্মান জানাতে বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। এবার উৎসবে উপস্থিত থাকছেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খানও। এ বারের চলচ্চিত্র উৎসবে ৫২টি দেশের প্রতিনিধিরা আসছেন। এ বছরও দেশ-বিদেশের বিভিন্ন উচ্চ মানের চলচ্চিত্র প্রদর্শিত হবে।

যে বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হচ্ছে তাতে অমিতাভ বচ্চনের বিভিন্ন মুহূর্তের ছবির পাশাপাশি তাঁর নানান সিনেমার পোস্টারও থাকবে। বিরাট আকারের পোট্রেট থাকতে পারে। ব্যবস্থা করা হয়েছে অমিতাভ বচ্চনকে নিয়ে তৈরি একটি শর্ট ফিল্ম প্রদর্শনীর । আগামী ১৬ ডিসেম্বর জয়া বচ্চন উৎসবে সেই প্রদর্শনীর উদ্বোধ করবেন ।

অমিতাভ বচ্চন শেষবার ২০১৯ সালে KIFF-এর মঞ্চে এসেছিলেন। গত বছরও তাঁর এই ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান করার কথা ছিল। অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#KIFF, #amitabh bachchan

আরো দেখুন