খেলা বিভাগে ফিরে যান

হাসপাতাল থেকে তোমাদের সমর্থন জোগাবো, টুইটারে ব্রাজিল দলকে বার্তা পেলের

December 5, 2022 | < 1 min read

ব্রাজিলের সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় পেলে হাসপাতালে ভর্তি। কোলন ক্যানসারে কেমোথেরাপি নেওয়া এই কিংবদন্তি ফুটবলার হাসপাতালে শয্যাশায়ী হয়েও বিশ্বকাপে নিজের দেশের হয়ে গলা ফাটাবেন বিশ্বকাপের ম্যাচে। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ব্রাজিলের শেষ ১৬-র ম্যাচের আগে, পেলে টুইটারে গিয়ে সেলেকাওদের জন্য একটি টুইট পোস্ট করেছেন, বলেছেন যে তিনি হাসপাতালের বিছানা থেকে তাদের জন্য সমর্থন চালিয়ে যাবেন।

“১৯৫৮ সালে, আমি আমার বাবাকে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা পূরণ করার কথা ভেবে আমি রাস্তায় হেঁটেছিলাম। আমি জানি যে আজ অনেকেই একই ধরনের প্রতিশ্রুতি দিয়েছে এবং তাদের প্রথম বিশ্বকাপের সন্ধানে যাচ্ছে।

আমি হাসপাতাল থেকে খেলা দেখব এবং আমি আপনাদের প্রত্যেকের জন্য গলা ফাটিয়ে সমর্থন করব। শুভকামনা!,” এরকমই হল পেলের টুইটার পোস্টের অনুবাদ ।

পেলের বোন, ফ্লাভিয়া আরন্তেস নাসিমেন্তো দৈনিক ফোলহা ডি এস পাওলো এবং ইএসপিএন ব্রাজিলের রিপোর্ট অস্বীকার করেছেন যে পেলে আর কেমোথেরাপিতে সাড়া দিচ্ছেন না এবং এখন শুধুমাত্র “প্যালিয়েটিভ কেয়ার” পাচ্ছেন।

তিনি নিউজ চ্যানেলকে বলেছিলেন যে তার বাবা প্যালিয়েটিভ কেয়ার ইউনিটে ছিলেন না, একটি সাধারণ ওয়ার্ডে ছিলেন এবং পরিবার “সমবেদনা পেয়ে ক্লান্ত” এবং ক্যান্সারের চিকিত্সা “ফলাফল প্রদান করছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#hospital, #Brazil, #Pele, #FIFA World Cup 2022, #Qatar World Cup 2022

আরো দেখুন