বিনোদন বিভাগে ফিরে যান

#Boycott-এর তালিকায় নতুন সংযোজন শাহরুখের পাঠান, উত্তাল সমাজ মাধ্যম

December 15, 2022 | < 1 min read

সমাজ মাধ্যম থেকে ইউটিউব, নেটদুনিয়ায় ঝড় তুলেছে শাহরুখ-দীপিকার ‘বেশরম রঙ’। পাঠান ছবির প্রথম গান বেশরম রঙ (Besharam Rang) মুক্তি পেতেই ভাইরাল হয়েছে, ২ দিনে ইউটিউবে ৩ কোটি ৬০ লক্ষ দর্শক গানটি শুনে ও দেখে ফেলেছেন। সোশ্যাল মিডিয়া থেকে ইউটিউব, সর্বত্র গানটি ট্রেন্ডিং ওয়ান।

স্পেনের সমুদ্র সৈকতে গানে দৃশ্য ধারণ হয়েছে, স্বল্প পোশাকে দীপিকা উত্তাপ ছড়াচ্ছেন গানের দৃশ্যে। আর গানের ভিডিও নিয়ে বেধেছে বিপত্তি, শুরু হয়েছে বিতর্ক। একদল মানুষ মূলত বিজেপিপন্থী রে রে করে উঠেছেন ভিডিওতে দীপিকাকে দেখে। গানের দৃশ্যে গেরুয়া রঙের বিকিনিতে নজর কেড়েছেন দীপিকা (Deepika Padukone)। বিকিনির রঙ গেরুয়া দেখেই বেজায় চটেছেন বিজেপির মন্ত্রী।

মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র সরাসরি হুমকির সুরে জানিয়েছেন, সিনেমার সিন ও পোশাক পরিবর্তন না করা হলে মধ্যপ্রদেশে ছবিটি ব্যান করা হবে। মন্ত্রী মশাইয়ের দাবি, হয় ছবিতে পোশাক পরিবর্তন করতে হবে না হলে সিন ডিলিট করতে হবে। নরোত্তম মিশ্র টুইটে লেখেন, ‘দীপিকার পোশাক আপত্তিজনক এবং গানটিও খুব নোংরা মানসিকতা থেকে তৈরি।’

টুইটারেও ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছে। টুইটার জুড়ে #boycottpathan ট্রেন্ডিং চলেছে। বিজেপির (BJP) নেতা-কর্মীরা দীপিকাকে টুকরে টুকরে গ্যাঙের সদস্য বলেও দাগিয়ে দিয়েছেন। হিন্দু মহাসভার সর্বভারতীয় সভাপতি স্বামী চক্রপানী মহারাজ টুইটে লিখেন, শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি পাঠানে গেরুয়া রঙ ও হিন্দু সংস্কৃতির অপমান করা হয়েছে। সেন্সর বোর্ড কি ঘুমাচ্ছে? হিন্দু মহাসভা ছবির বিরোধিতা করবে বলেও জানিয়েছেন চক্রপানী মহারাজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika Padukone, #bjp, #shah rukh khan, #Besharam Rang, #Pathaan

আরো দেখুন