খেলা বিভাগে ফিরে যান

ফাইনালের আগে খেলোয়াড়দের অসুস্থতা নিয়ে চিন্তায় ফ্রান্সের কোচ দিদিয়ে দেশম

December 17, 2022 | < 1 min read

রবিবার বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনাকে হারাতে পারলেই ফুটবলের নতুন ইতিহাস রচনা করবে ফ্রান্স। কিন্তু সেই ফাইনালের আগে দুশ্চিন্তা গ্রাস করেছে ফ্রান্স শিবিরকে। অসুস্থ হয়ে পড়েছেন দলে দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

ফ্রান্স ফুটবল ফেডারেশন (এফএফএফ) জানিয়েছে, দলের বেশ কয়েক জন খেলোয়াড় সর্দি-কাশিতে আক্রান্ত হয়েছেন। অসুস্থ দুই ডিফেন্ডার রাফায়েল ভারানে ও ইব্রাহিমা কোনাতে।

অসুস্থতার কারণে গত বুধবার মরক্কোর বিপক্ষে ২-০ গোলে জেতা সেমি-ফাইনালে খেলতে পারেননি সেন্টার-ব্যাক দায়দ উপেমেকানো ও মিডফিল্ডার আদ্রিওঁ রাবিও।

স্ট্রাইকার রন্দাল কোলো মুয়ানি শুক্রবার সংবাদমাধ্যমকে জানান, “অসুস্থ খেলোয়াড়দের আলাদা রাখা হয়েছে। কিছুটা ফ্লু ছড়িয়ে পড়েছে, তবে গুরুতর কিছু নয়। তারা শিগগিরই সুস্থ হয়ে উঠবে এবং রোববারের জন্য প্রস্তুত থাকবে। যারা অসুস্থ তারা নিজেদের ঘরে আছে, চিকিৎসকরা তাদের যত্ন নিচ্ছেন এবং আমরা সামাজিক দূরত্ব মেনে চলছি। এক্ষেত্রে আমরা খুব সতর্ক।”

ডিফেন্ডার থিও এরনঁদেজের হাঁটুতে ও মিডফিল্ডার অহেলিয়া চুয়ামেনির নিতম্বে সামান্য চোট আছে। এফএফএফ জানিয়েছে, এই দুজন শুক্রবারের অনুশীলনে ছিলেন না। তারা ইনডোর অনুশীলন করেছেন।

ফলে ফইনালের আগে একটু চিন্তায় রয়েছেন ফ্রান্সের কোচ কোচ দিদিয়ে দেশম।

TwitterFacebookWhatsAppEmailShare

#france, #FIFA World Cup 2022, #Didier Deschamps

আরো দেখুন