খেলা বিভাগে ফিরে যান

সমাজ মাধ্যম মেসিময়, মেসিম্যানিয়ায় ভাসলেন শচীন থেকে শাহরুখ

December 19, 2022 | < 1 min read

শতাব্দীর সেরা বিশ্বকাপ ফাইনাল দেখে ফেলেছেন ফুটবলপ্রেমীরা। ৩৬ বছর পর ট্রফি উঠেছে, কারিগর মেসি। আবেগে ভাসছে গোটা দুনিয়া। সমাজ মাধ্যমে মেসিকে নিয়ে পোস্টের প্লাবন। আমজনতা থেকে সেলেব পিছিয়ে নেই কেউই।

লিওনেল মেসিকে শুভেচ্ছা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। শচীন রমেশ তেন্ডুলকরের সঙ্গে মেসির হাজারও মিল। দু-জনেই শেষ বিশ্বকাপে ট্রফি জিতে সতীর্থদের কাঁধ চাপলেন। মিলে গেল ২০১১ আর ২০২২। আর্জেন্টিনার জয়ের পরে মাস্টার ব্লাস্টার শচীন লেখেন, ” আর্জেন্টিনাকে অনেক অভিনন্দন। মেসির জন্য কাপ জেতার জন্য অনেক অভিনন্দন। বিশ্বকাপে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটাল ওরা।” মার্টিনেজকে ধন্যবাদ দিয়েছেন তেন্ডুলকর। তিনি আরও লিখছেন, “শেষের দিকে দুরন্ত সেভ করে দলকে বাঁচাল মার্টিনেজ। দুরন্ত সেভাটার পরই তাঁর মনে হয়েছিল আর্জেন্টিনাই চ্যাম্পিয়ন হবে।” 

বলিউডের কিং খান শাহরুখও আর্জেন্টিনাকে অভিনন্দন জানিয়ে টুইট করেন। তিনি লিখেছেন, অন্যতম সেরা বিশ্বকাপ ফাইনাল দেখলেন তিনি। মায়ের সঙ্গে বসে টিভিতে বিশ্বকাপ দেখার কথাও মনে পড়ছে বাদশার। তিনি আরও লিখছেন, এখন বাচ্চাদের সঙ্গে বিশ্বকাপ উপভোগ করেন। প্রতিভা, কঠোর পরিশ্রম এবং স্বপ্নে বিশ্বাস রাখার জন্য মেসিকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।​​

ভারত অধিনায়ক সুনীল ছেত্রীও টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, জীবনের সেরা ফুটবল ম্যাচ দেখলেন তিনি। ১২০ মিনিটজুড়ে আবেগের বিস্ফোরণ চলল। তাঁর নিজের লেখায়, “হোয়াট আ শো। হোয়াট আ স্পোর্ট। লিওনেল মেসি।”

ব্রাজিলের তারকা নেইমারও মেসিকে অভিনন্দন জানাতে ভোলেননি। বন্ধুকে অভিনন্দন জানিয়ে ব্রাজিলীয় তারকা লিখেছেন, ”অভিনন্দন বন্ধু।” মেসির সঙ্গে বার্সোলোনায় খেলেছেন নেইমার। প্যারিস সাঁ জাঁতেও তারা এখন সতীর্থ।

TwitterFacebookWhatsAppEmailShare

#shah rukh khan, #Lionel Messi, #Sachin Tendulkar, #messi, #FIFA World Cup 2022

আরো দেখুন