খেলা বিভাগে ফিরে যান

এখনই অবসর নয়, তিন তারা জার্সিতে নামবেন মেসি

December 19, 2022 | < 1 min read

বিশ্বকাপের (Qatar World Cup) পর নীল-সাদা জার্সিকে বিদায় জানাবেন বলেছিলেন মেসি। কিন্তু কাল বিশ্বজয়ের সঙ্গে সঙ্গেই সুসংবাদ দিলেন মেসি। এখনই নীল-সাদা জার্সিকে বিদায় জানাবেন না তিনি। বিশ্বজয়ী নিজেই জানালেন বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে, তিন তারা জার্সিতে আরও কয়েকটা ম্যাচ খেলে যেতে চান তিনি।

রবিবারের ফাইনাল শেষে সংবাদমাধ্যম যখন অবসর প্রসঙ্গে মেসিকে জিজ্ঞাসা করে, উত্তরে মেসি (Leo Messi) বলেন তিনি আরও কিছুদিন জাতীয় দলের হয়ে খেলতে চান। তবে বাইশের বিশ্বকাপই যে তাঁর শেষ বিশ্বকাপ, তা স্পষ্ট করে দিয়েছেন তিনি। ফাইনালে নামার আগেই ঘোষণা করেছিলেন, কাতারেই মেসির বিশ্বকাপ সফর শেষ হবে।

রবিবার মেসির গলায় ছিল আবেগ। তিনি যে জয়ের জন্যে মরিয়া ছিলেন তাও জানিয়েছেন নিজে। ঈশ্বর তাঁর প্রার্থনা শুনবে, সে বিশ্বাসও ছিল তাঁর। এখন দ্রুত বিশ্বকাপের ট্রফি নিয়ে দেশে ফিরতে চান মেসি। চাটার্ড বিমানে সোমবারই আর্জেন্টিনা ফিরবে ফুটবলাররা। বিশ্বকাপটা দেশে পৌঁছনোর জন্যে আর তর সইছে না মেসির। ফুটবলার হিসেবে কোপা জিতেছেন। যে বিশ্বকাপ অধরা ছিল, তাও জিতে নিলেন। এভাবেই তো ফুটবল কেরিয়ারে ইতি টানার স্বপ্ন দেখেন ফুটবলাররা। মেসিও ব্যতিক্রম নন। দলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকেন লিও। বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে হয়ত আরও কয়েকটা ম্যাচ খেলবেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Foot Ball, #Lionel Messi, #FIFA World Cup 2022

আরো দেখুন