বিনোদন বিভাগে ফিরে যান

‘পাঠান’ বিতর্কে বিশ্বের সেরা ৫০-এর তালিকায় থাকা শাহরুখকে পোড়ানোর হুমকি

December 21, 2022 | < 1 min read

বলিউড বাদশা শাহরুখ খানের ছবি ‘পাঠান’ (Pathaan) নিয়ে চলমান বিতর্ক থামার কোনো লক্ষণ নেই। ফিল্ম থেকে ‘বেশরম রং’ গানটি বাদ দেওয়ার দাবিতে NHRC-তে একটি পিটিশন দায়ের করা হয়েছিল। তবে এবার বিতর্কিত বক্তব্য দিয়েছেন অযোধ্যার এক সাধু। সন্ত জগদগুরু পরমহংস আচার্য মহারাজ এই ছবির বিরুদ্ধে শাহরুখ খানকে সরাসরি হুমকি দিয়ে শাহরুখ খানকে।

জানা যাচ্ছে, পরমহংস আচার্য মহারাজ নাকি বলেছেন, ‘পাঠান’ সিনেমায় গেরুয়া রঙের অপমান করা হয়েছে। মানুষ হিন্দুদের অনুভূতিতে আঘাত করার কৌশল অবলম্বন করে অর্থ উপার্জনের ব্যবসা করেছে। এই সিনেমা জিহাদ। আজ আমরা শাহরুখ খানের পোস্টার পুড়িয়েছি। তিনি নাকি এও বলেছেন, যেদিন শাহরুখ খান তাঁর সাথে দেখা হবে, তিনি তাঁর চামড়া ছাড়িয়ে জীবন্ত পুড়িয়ে মারবেন। তিনি বলেন, তাঁর লোকেরা শাহরুখকে (Shah Rukh Khan) মুম্বাইতে খুঁজছে। যদি কেউ তাঁকে খুঁজে পায় এবং জীবন্ত পুড়িয়ে দেয়, তিনি তাঁর পরিবারকে আর্থিকভাবে সাহায্য করবেন।

সাধু পরমহংস তিন খানকেই চ্যালেঞ্জ তিনি করেছেন। তিনি বলেছেন যে তিনি প্রথম শাহরুখ খান, তারপর আমির খান এবং তৃতীয় সলমান খানের মৃত্যুদণ্ডের সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, এম্পায়ার ম্যাগাজিন দ্বারা তৈরি সর্বকালের ৫০ জন সেরা অভিনেতার একটি আন্তর্জাতিক তালিকায় স্থান পেয়েছেন শাহরুখ খান। এই তালিকায় মার্লন ব্র্যান্ডো, টম হ্যাঙ্কস এবং কেট উইন্সলেটের মতো চলচ্চিত্র শিল্পের সবচেয়ে বড়, সবচেয়ে স্মরণীয় নামগুলি রয়েছে। ভারত থেকে শাহরুখই একমাত্র অভিনেতা যাঁর নাম এই তালিকায় আছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pathaan, #Ayodhya seer, #shah rukh khan

আরো দেখুন