হচ্ছে টা কী? বিভাগে ফিরে যান

তৃণমূলের দপ্তরে তারকা BJP বিধায়ক হিরণ? সমাজমাধ্যমে #viral ছবি, শুরু জল্পনাও

January 22, 2023 | < 1 min read

গত কয়েক সপ্তাহ ধরেই জল্পনা শুরু হয়েছিল, এবার সমাজমাধ্যমে একটি #viral ছবি ঘিরে সেই জল্পনা আরও আগুন পেল। ছবিতে দেখা যাচ্ছে, পশ্চিম মেদিনীপুরের পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতির সঙ্গে বসে আছেন খড়গপুরের BJP বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। দৃষ্টিভঙ্গী এই ছবির সত্যতা এখনও যাচাই করতে পারেনি।

জল্পনার উৎস ১০ জানুয়ারি একটি unverified handle থেকে একটি টুইট যেখানে দাবি করা হয়েছিল BJP-র দুই বিধায়ক সেদিন দুপুর ১টার সময় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের দপ্তরে গেছিলেন।

তারপর সেদিন সন্ধেবেলা বিজেপির পক্ষ থেকে জানানো হয় যে হিরণ মধ্যপ্রদেশের ইন্দোরে রয়েছেন। এছাড়া গুজবে বিজেপির আরও একজন বিধায়কের নাম উঠে থাকলও, সেই বিধায়ক নাকি সেদিন সেই সময়ে বঙ্গবিজেপির কর্মূসূচিতে অংশগ্রহণ করছিলেন।

স্বভাবতই, প্রশ্ন উঠছে, তাহলে ছবিটা কি জাল? আর জাল যদি না হয়, তাহলে হিরণ ক্যামাক স্ট্রিটে কখন গেলেন? গিয়ে যদি থাকে, তাহলে কেন গেলেন? কী কথা হল সেখানে?

জল্পনার সূত্র ধরে জানা যাচ্ছে, সেদিন ক্যামাক স্ট্রিটে যাবার পরই নাকি ইন্দোরের বিমানে ওঠেন হিরণ। ছবিতে যে দুজনকে দেখা যাচ্ছে, সেই হিরণ এবং অজিত মাইতিকে যোগাযোগ করে ছবিটির সত্যাসত্য জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে দৃষ্টিভঙ্গি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Hiran Chatterjee

আরো দেখুন